আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত সাউদী আরবের কমিটি ঘোষণা

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত সাউদী আরবের কমিটি ঘোষণা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।।

আজ (,২১ জুন) বুধবার রাত দশটায় মদিনা মুনাওয়ারায় অবস্থিত হোটেল গোল্ডেন জাহরা মিলনায়তনে মাওলানা সাইয়্যেদ রফিকুল ইসলাম মাদানীর সভাপতিত্বে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মাওলানা সাইয়্যেদ রফিকুল ইসলাম মাদানীকে আহ্বায়ক এবং মাওলানা শামসুজ্জামান মোল্লাকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এছাড়া মাওলানা নজরুল ইসলাম (মক্কা), মাওলানা আব্দুস সালাম পাটুয়ারী (রিয়াদ), মাওলানা রেজাউল করিম (জেদ্দা) কে যুগ্ন-আহবায় এবং মাওলানা সাদিকুল ইসলাম (আলকাসিম), হাফেজ সাহাদাত হোসেন (দাম্মাম), মাওলানা জালাল উদ্দীন (মদিনা), হাজী রায়হান উদ্দীন (ইযামবু), মাওলানা আব্দুল জলিল, মাওলানা লুংফর রহমান মাদানী, মাওলানা আজহারুল ইসলাম, মাওলানা হাফেজ আতাউল্লা আমিনী, মাওলানা ফরহাদ হোসেনকে সদস্য করা হয়।

সভায় বাংলাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মুফতী হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী, মাওলানা লুৎফর রহমান মাদানী, হাফেজ আতাউল্লাহ আমিনী, মাওলানা ফরহাদ হোসেন, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা মাসউদ মোল্লাসহ সাউদী আরবের বিভিন্ন অঞ্চল থেকে আগত উলামায়ে কেরাম আলোচনা করেন।

সাইয়্যেদ রফিকুল ইসলাম মাদানী বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন রাষ্ট্রে কাদিয়ানিদের অপতৎপরতা বৃদ্ধি পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, দিনদিন সারা বিশ্বে কাদিয়ানী সম্প্রদায়ের অপতৎপরতা, কূটচাল এবং অনলাইনে, অফলাইনে কুরআন-হাদীসের স্পষ্ট অপব্যাখ্যা বেড়েই চলেছে। আমরা কাদিয়ানী সম্প্রদায়ের ধোঁকা থেকে সাধারণ মুসলমানদের ঈমান বাঁচাতে বিশ্বের সকল মুসলিম রাষ্ট্রে কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি জানাচ্ছি।

এ জাতীয় আরো সংবাদ

‘বন্ধু’ তুরস্ককে বিপদে সাহায্য করতে চান জেলেনস্কি

নূর নিউজ

জাপানের ওগাসাওয়ারা দ্বীপপুঞ্জে ভূমিকম্প : জেএমএ

নূর নিউজ

পাকিস্তানে উপ নির্বাচনে ৩৩ টি আসন থেকে লড়বেন ইমরান খান

নূর নিউজ