এবার ভোট চুরির নির্বাচন করলে প্লেনে উঠতে পারবেন না

দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না জানিয়ে বাংলাদেশ জাতীয় পার্টি’র (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বলেছেন, এবার যদি ভোট চুরির নির্বাচন হয়, তাহলে আপনারা (আওয়ামী লীগ) আর প্লেনে উঠতে পারবেন না। বাংলাদেশের মানুষ আর কখনো আপনাদের ক্ষমা করবে না।

তিনি বলেন, ‘গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির সকল দাবির সঙ্গে আমরা একাত্মতা প্রকাশ করছি। আমরা মনে করি, এই জাতীয়তাবাদী শক্তির কেন্দ্রবিন্দু বাংলাদেশ জাতীয়তাবাদী দল। এটি ন্যায্য দাবি, কোনো দলের দাবি না, এই দাবি এখন বাংলাদেশর মানুষের। সুতরাং আমরা এই দাবির সঙ্গে একাত্মতা ঘোষণা করছি। আমাদের কর্মসূচি মহাসচিবের মাধ্যমে সময় মতো আপনাদেরকে জানিয়ে দিবো।’

রোববার দলের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গ্রহণযোগ্য সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পার্থ বলেন, স্বাধীনতা যুদ্ধের ৫০ বছর অতিবাহিত হয়েছে। আমাদের বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। এক্ষেত্রে আমি না বলবো না। তবে উন্নয়ন যতটুকু আমরা আশা করেছিলাম, সেই জায়গায় আমরা যেতে পারি নাই। এর অন্যতম কারণ হলো, আমাদের ভালো মানুষগুলো রাজনীতি থেকে দূরে সরে গেছে।

এটা রাতারাতি ঠিক করা যাবে না। আর যেমন করেই হোক ভালো মানুষগুলোকে রাজনীতিতে ফেরত আনতে হবে।
বিজেপির মহাসচিব আব্দুল মতিন সাউদের সভাপতিত্বে সভায় বাংলাদেশ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সালাউদ্দিন প্রকাশ মতিন, বাংলাদেশ জাতীয় যুব সংহতির হারুন-অর-রশিদ, জাতীয় শ্রমিক পার্টির ইয়াসিন উদ্দিন দুলাল, বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের সাইফুল ইসলাম, বাংলাদেশ জাতীয় যুব সংহতির খলিলুর রহমান, বাংলাদেশ জাতীয় শ্রমিক পার্টির মো. হাসনাইন হাওলাদার প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়া বিজেপি এবং দলটির অঙ্গ-সহযোগি সংগঠনের শত শত নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ

বেফাকের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনোনীত হওয়ায় আল্লামা মাহমুদুল হাসানকে আলনূর সেন্টারের অভিনন্দন

আনসারুল হক

ভোট পর্যবেক্ষণের অনুমতি পেলেন ১৮৬ বিদেশি

নূর নিউজ

অবিলম্বে সাংবাদিক ও শ্রমিক কর্মচারীদের জন্য ১০ম ওয়েজবোর্ড গঠন করার দাবি

নূর নিউজ