চা খাওয়ানোর কথা বলে খাওয়ালেন গু” লি: জাফরুল্লাহ চৌধুরী

গণস্বাস্থ্যের ট্রাষ্টী ডা. জাফরউল্লাহ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী বলেছিলেন আন্দোলন করেন চা খাওয়াবো। চা খাওয়ানোর জায়গায় এখন বন্দুকের গুলি খাওয়ালেন । এটাতো উনাকে অপমান করা হলো। সরকারের নিজের দলের লোকেরা ওনাকে (প্রধানমন্ত্রী) অপমান করেছেন। তারপর ৪শ লোকের নামে মামলা করে দিলেন । এখন কোনক্রমেই দেশের এই অর্থনৈতিক অবস্থা, রাজনৈতিক অবস্থা ও চারদিকের পারিপার্শ্বিক অবস্থার বিবেচনা করে আমি মনে করি প্রধানমন্ত্রীর আলোচনায় বসা উচিত। টেবিলে বসাটা উনার জন্যও লাভ বিএনপির জন্যও লাভ।

মঙ্গলবার দুপুরে সাভার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের ২৭ তম ব্যাচের নবীন বরণ চিকিৎসা বিজ্ঞানের শিক্ষার্থীদের বরণ ও মাঝব্যাপী কমিউনিটি প্রশিক্ষণ উদ্বোধন কালে তিনি এ কথা বলেন।

এসময় ডা. জাফরুল্লাহ চৌধুরী আরও বলেন, খুন করেও মানুষের জামিন হয়। আর উনি তো মাত্র ২ কোটি টাকা এ পকেটে না রেখে ও পকেটে রেখেছে । বিএনপির এত আন্দোলন করার কিছু নেই । সাত দিন হাইকোর্টটাকে ঘিরে রেখে ১০হাজার লোক নিয়ে বসে থাকেন দেখেন ওনার জামিন হয়ে যাবে। এরপর দেখবেন যে আন্দোলনের ধারাটা অন্যরকম হয়ে গেছে। তখন সরকার আলোচনায় বসতে বাধ্য হবে।

গণসাস্থ্যের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড: মহিবুল্লাহ খন্দকারের সভাপতিত্বে এ সময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী।

এছাড়াও গণস্বাস্থ্যের বিভিন্ন কর্মকর্তা সহ কয়েক শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ

ইসি নয়, মাহবুব তালুকদার জটিল ও কঠিন মানসিক রোগে আক্রান্ত

নূর নিউজ

বাংলাদেশের নির্বাচন নিয়ে এবার মুখ খুললো ভারত

নূর নিউজ

নির্বাচন কেমন হয় দেখতে ইউরোপ আমেরিকা থেকে পর্যবেক্ষক আসতে পারবে: কাদের

নূর নিউজ