পঞ্চগড়ে কাদিয়ানীদের মামলায় মুসলমানদের গ্রেপ্তার চলছেই

আজ (২৫ মে) শনিবার, বিকাল তিনটায় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ এর কেন্দ্রীয় কার্যালয় জামিয়া ইসলামিয়া মাখজানুল উলূম খিলগাঁওয়ে সংগঠনের মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী এর সভাপতিত্বে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে মাওলানা মুহিউদ্দিন রাব্বানী বলেন, পঞ্চগড়ে মিথ্যা মামলায় কোর্টে হাজিরা দিতে আসা কয়েকজন নিরীহ মুসলমানকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। গতবছর ২০২৩ পঞ্চগড়ে কাদিয়ানী সম্প্রদায়ের সালানা জলসা বন্ধ করার দাবিতে আন্দোলনে অংশগ্রহণকারী নবী প্রেমিক জনতার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট একাধিক মামলা দায়ের করে হয়রানি করা হচ্ছে। ইতোমধ্যে কয়েকটি মামলার চার্জশীট দাখিল করা হয়েছে। আদালতে হাজির হলেই গ্রেফতার করা হচ্ছে। আরো অনেকের নামে ওয়ারেন্ট জারি করা হয়েছে। এসব ষড়যন্ত্র বন্ধ করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, আমরা জানতে পেরেছি; গত ২০২৩ সালের ন্যায় আগামী বছর পঞ্চগড়ে কাদিয়ানী সম্প্রদায় আবারো তাদের সালানা জলসা করার প্রস্তুতি এখন থেকেই নিতে শুরু করেছে। আমরা সরকারকে বলবো; দেশের সার্বিক পরিস্থিতি স্থিতিশীল রাখতে তাদের সালানা জলসা বন্ধে এখনই কার্যকরী পদক্ষেপ গ্রহণ করুন। অন্যথায় তাদের সালানা জলসাকে কেন্দ্র করে দেশে কোনো ধরনের অদ্ভূত পরিস্থিতি সৃষ্টি হয়, তাহলে এর সম্পূর্ণ দায়ভার সরকার ও কাদিয়ানী সম্প্রদায়কে বহন করতে হবে।

মহাসচিব আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বৃহস্পতিবার রাতে এক বৈঠকের সূচনা বক্তব্যে বলেছিলেন “বাংলাদেশের একটা অংশ নিয়ে খ্রিস্টান রাষ্ট্র বানানোর চক্রান্ত চলছে”। আমরা প্রধানমন্ত্রীকে তার এই বক্তব্যের জন্য সাধুবাদ জানাচ্ছি। সাথে সাথে আমরা কাদিয়ানী সম্প্রদায়ের ব্যাপারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। কাদিয়ানিরা ইহুদী খ্রিস্টান ও ইংরেজ বেনিয়াদের তৈরী একটি সংগঠন। তারা এই দেশ ও জাতীর স্বাধীনতা, সার্বভৌমত্ব ও শান্তি-শৃংখলার জন্য বরাবরই হুমকি স্বরূপ। তাই, তাদের সকল অপতৎপরতা বন্ধ করে তাদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মাওলানা জহুরুল ইসলাম, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল কাইয়স সোবহানী, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা শিব্বির আহমাদ কাসেমী, মাওলনা এনামুল হক মুসা, মুফতী কামাল উদ্দীন, মাওলানা মঈনুল ইসলাম, মাওলানা ইউনুস ঢালী, মাওলানা আশিকুল্লাহ, মাওলানা রাশেদ বিন নূর, মাওলানা আফসার মাহমুদ, মুফতী আল আমীন ফয়জী, মাওলানা মুমিনুল ইসলাম, মাওলানা জুবায়ের আহমাদ, মাওলানা সুলতান আহমাদ, মাওলানা তাজুল ইসলাম আশরাফী, মাওলানা যুবায়ের আহমাদ, মাওলানা নূর মোহাম্মদ আজীজী, মাওলানা সাখাওয়াত হোসাইন, মুফতী মাহফুজুর রহমান, ক্বারী মোবারক হোসেন, মাওলানা যোবায়ের আহমদ, মাওলানা মোরশেদ বিন নূর, মাওলানা কামরুজজামান, মাওলানা সালাহউদ্দিন, মাওলানা আবুল হাসানাত, মাওলানা রায়হানুল কবীর, মাওলানা ফয়জুল্লাহ আজমী, মাওলানা মোবারক, মাওলানা তাওহিদুল ইসলাম, মাওলানা ইউনুস প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ

চিনির দাম আবারও বেড়েছে

নূর নিউজ

ওয়াসার প্রকল্পে দুর্নীতির সুযোগ নেই: ভারপ্রাপ্ত এমডি

নূর নিউজ

পঞ্চগড়ে কাদিয়ানী সম্মেলন বন্ধের দাবী হাটহাজারী মাদ্রাসার মহা-পরিচালক আল্লামা ইয়াহইয়ার

নূর নিউজ