অবশেষে লাগেজ ফিরে পেয়েছেন প্রবাসী রাকিব

সম্প্রতি প্রবাসী রাকিব নামক জনৈক ব্যক্তির লাগেজ হারিয়ে যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এ নিয়ে একটি ভিডিও দ্রুত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে কান্নারত এই প্রবাসীকে বলতে শোনা যায় ৭ লক্ষ টাকা ও গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র লাগেজসহ হারিয়ে গিয়েছে।

প্রবাসীরা এর প্রতিবাদ জানিয়ে ভিডিওটি প্রচুর শেয়ার করলে দেশ এবং বিদেশে সমালোচনা ও প্রতিবাদ শুরু হয়।

লাগেজ নিয়ে ভোগান্তিতে পড়া সেই যাত্রী অবশেষে ফিরে পেয়েছেন তার লাগেজ। বিষয়টি নিশ্চিত করেন এয়ারপোর্ট আর্মড পুলিশের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি পোষ্ট দেয়া হয়েছে।

আজ ২৮ জানুয়ারি ২২ এ তিনি তার লাগেজ ও মূল্যবান জিনিসপত্র ফিরে পেয়েছেন। নুর নিউজের পাঠকদের জন্য এয়ারপোর্ট আর্মড পুলিশের সেই পোস্ট হবহু তুলে ধরা হলো-

“সম্মানিত যাত্রী রাকিব সাহেবের লাগেজ হারানোর বিষয়ে অনেকেই আমাদের দৃষ্টি আকর্ষণ করেছেন। আপনাদের জানাতে চাই, গতকাল সম্মানীত প্রবাসী রাকিব আমাদের এয়ারপোর্ট আর্মড পুলিশ অফিসে এসে অভিযোগ করার পর আমরা গুরুত্বের সাথে বিষয়টি তদন্ত করি এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিই। এরই ফলশ্রুতিতে আজ দুপুরে যাত্রী রাকিবকে তার লাগেজ সম্পূর্ণ অক্ষত অবস্থায় এয়ারপোর্ট আর্মড পুলিশ অফিস থেকে বুঝিয়ে দেয়া হয়। সম্মানিত যাত্রী তৃপ্তি ও আনন্দের হাসিমুখে আমাদের অফিস থেকে তার লাগেজ সংগ্রহ করেছেন। সম্মানিত প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের সেবা দিতে এয়ারপোর্ট আর্মড পুলিশ সবসময় প্রস্তুত। আপনাদের কনসার্নের জন্য ধন্যবাদ।”

এ জাতীয় আরো সংবাদ

মধ্যপ্রাচ্যে পবিত্র ঈদে মিলাদুন্নবী রোববার

নূর নিউজ

আল নূর কালচারাল সেন্টারের উদ্যোগে কাতারে আল্লামা ইয়াহইয়ার জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নূর নিউজ

রাষ্ট্রদূতের সাথে বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন মিসরের সৌজন্য সাক্ষাৎ

নূর নিউজ