অবিলম্বে লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক না হলে নির্বাচন বর্জন করবে ইসলামী ঐক্যজোট

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের সংসদ সদস্য প্রার্থী, ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন বলেছেন, নির্বাচন কমিশনের সুষ্ঠু নির্বাচনের আশ্বাসে নির্বাচনে অংশ নিয়েছে ইসলামী ঐক্যজোট। কিন্তু লক্ষ্য করছি, সারা দেশে ইসলামী ঐক্যজোট প্রার্থীদের পোস্টার-ব্যানার ছিড়ে ফেলে নির্বাচনী প্রচারণায় বাঁধা সৃষ্টি করা হচ্ছে। সন্ত্রাসীরা আমাদের নেতাকর্মীদের মারধরসহ ধমকি ও প্রাণনাশের হুমকী দিচ্ছে। আমার নির্বাচনি এলাকায়ও একই চিত্র দেখতে পাচ্ছি। এখানে দিনদিন নির্বাচনি পরিবেশের অবনতি ঘটছে।

তিনি নির্বাচন কমিশনের কঠোর সমালোচনা করে বলেন, বর্তমান নির্বাচন কমিশন অথর্ব ও অচল কমিশন। তারা আমাদের আচরণ বিধি মানার সবক দিলেও একটি বিশেষ দলের প্রার্থীদের একের পর এক আচরণবিধি লঙ্ঘন তাদের নজরে পড়ে না। আমরা স্পষ্ট বলতে চাই, আসন্ন নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করতে অবিলম্বে লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক করতে হবে। অন্যথায় ইসলামী ঐক্যজোট সারা দেশে এই নির্বাচন বর্জন করবে। আজ ২৭ ডিসেম্বর বুধবার মেঘনা উপজেলা বাস স্ট্যান্ডে আয়োজিত মিনার প্রতীকের এক বিশাল নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

ঐক্য জোটের পক্ষে সাধারণ মানুষের উপস্থিতি

জনসভায় মাওলানা আলতাফ হোসাইন আরও বলেন, হোমনা-মেঘনায় মিনারের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই গণজোয়ার দেখে প্রতিপক্ষের অস্থিরতা বেড়ে গেছে। তাই তারা মিনার মার্কার বিজয় ঠেকাতে একজোট হয়েছে।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, বিগত ১৫ বছরে দেশে উন্নয়ন হলেও নদীবেষ্টিত হোমনা-মেঘনায় কাঙ্খিত উন্নয়নের ছোয়া লাগেনি। এই অঞ্চলের মানুষের শান্তি ও নিরাপত্তা নিশ্চিতকরণসহ জনগণের প্রকৃত উন্নয়নের জন্য ইসলামী ঐতিহ্যের প্রতীক মিনার মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

জনসভায় আরও বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় প্রচার সচিব মাওলানা আনসারুল হক ইমরান, মাওলানা আবু মূসা আশরাফী, মাওলানা আরিফুল ইসলাম, মাওলানা সালমান খান, মাওলানা হাসানাত মাহিরসহ মেঘনা ও হোমনা উপজেলা ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দ।

জনসভা শেষে মেঘনা বাস স্ট্যান্ড থেকে মাওলানা আলতাফ হোসাইনের নেতৃত্বে মিনার প্রতীকের একটি বিশাল মিছিল মানিকারচর বাজার, মাধবপুর, জয়পুর, গোপালনগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চন্দনপুর বাজারে এসে মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

এ জাতীয় আরো সংবাদ

অনলাইনে পরীক্ষা চায় সাত কলেজের শিক্ষার্থীরা

আনসারুল হক

বীরমুক্তিযাদ্ধা হত্যায় ৬ জনের মৃত্যুদণ্ডাদেশ

নূর নিউজ

কবে বাসায় ফিরবেন ওবায়দুল কাদের, সিদ্ধান্ত আজ

নূর নিউজ