অসুস্থ ডা. জাফরুল্লাহ চৌধুরী, দেশবাসীর দোয়া কামনা

বীর মুক্তিযোদ্ধা, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি, গণমানু‌ষের বন্ধু ডা. জাফরুল্লাহ চৌধুরীর দ্রুত সুস্থতা কামনা করে দেশবাসীর নিকট দোয়ার আহ্বান জানান, গণস্বাস্থ্য পরিবার, গণস্বাস্থ্য কেন্দ্র ও সহযোগী সংস্থাসমূহের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ‘।

“প্রিয় দেশবাসী,
বীর মুক্তিযোদ্ধা, গণমানু‌ষের বন্ধু ডা. জাফরুল্লাহ্ চৌধুরী গুরুতর অসুস্থ। উনার সুস্থতা কামনায় দোয়ার আহ্বান কর‌ছি। ডা. জাফরুল্লাহ চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভূগছেন। গত কয়েকদিন থেকে তিনি বার্ধক্য জনিত রোগে আক্রান্ত। বর্তমানে তিনি ঢাকাস্থ ধানমন্ডি নগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি গনস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের নেফ্রোলজি বিভাগের প্রধান অধ্যাপক বি: জেনারেল ডা. মামুন মোস্তাফী (অব:) অধীনে চিকিৎসাধীন। আমাদের বিজ্ঞ চিকিৎসকসহ দেশের স্বনামধন্য চিকিৎসকবৃন্দ তাঁর চিকিৎসার দেখভাল করছেন। বাকীটা আল্লাহ ভরসা। এই মূহুর্তে সকলের দোয়া খুবই দরকার।

আজ শুক্রবার (৭ এপ্রিল) জুমার নামাজে দেশবাসীর নিকট আমরা দোয়া প্রার্থনা করছি। নিশ্চয়ই আল্লাহ অতীতের মত এবারও আমাদের দোয়া শুনবেন। আমরা গণস্বাস্থ্য পরিবার শ্রদ্ধেয় ডা. জাফরুল্লাহ চৌধুরীর ( আমাদের বড় ভাইয়ের) দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করছি, আমিন।”

এ জাতীয় আরো সংবাদ

নিউ মার্কেটে সংঘর্ষ : বিএনপি নেতা মকবুল গ্রেফতার

আনসারুল হক

মেয়র আতিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

নূর নিউজ

সৌদি পৌঁছেছেন ১৮ হাজার ৬৫১ হজযাত্রী

নূর নিউজ