আওয়ামী লীগ আমাদেরকে কুরবানী করে দিয়েছে: জিএম কাদের

 

বিএনপি আমাদের কিছু ক্ষতি করেছে। সে ক্ষতি মোকাবেলায় আমরা প্রস্তুত ছিলাম। কিন্তু আওয়ামী লীগ ঘরের ভেতরে ঢুকে কুরবানী করে দিয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

আওয়ামী লীগ তাদের দল জাতীয় পার্টির ভেতরে বিভাজন তৈরি করেছে। যা এখনো করে যাচ্ছে বলেও অভিযোগ করেন জিএম কাদের।

মঙ্গলবার (১ আগস্ট) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি মহানগর উত্তর এর বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নির্বাচন কমিশন এখন আর নির্বাচন হিসেবে নেই, এটা হয়ে গেছে সিলেকশন কমিশন হয়ে গেছে বলে মন্তব্য করে ইলেকশন কমিশনের নাম পরিবর্তন করে সিলেকশন কমিশন করা উচিত বলেও দাবি করেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

তিনি বলেন, এই সরকার বিরোধীদের ওপর যে দমন-পীড়ন শুরু করেছে, অতীতে কোনো সরকার তা করে নাই। তারা এমন একটা নির্বাচন পদ্ধতি টিকিয়ে রাখতে চায়, যার মাধ্যমে তাদের ইচ্ছেমতো কাউকে জনপ্রতিনিধি হিসেবে সিলেকশন করা যায়।

তিনি আরও বলেন, আবার যদি আওয়ামী লীগ কোনো ভাবে উতরে যায়, একনায়কতন্ত্র কায়েম হবে। এটা হতে দেয়া যাবে না। এই উতরে যাওয়ায় যারা সঙ্গী হবে, তাদের অনেক মাশুল দিতে হবে। সবদল মিলে একসাথে বসেন, কিভাবে একটা ভাল নির্বাচন দেয়া যায় সে বিষয়ে সিদ্ধান্ত নেই। সামনের দিন খুব খারাপ আসছে। একটা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন এর জন্য যারা দাড়াবে, আমি তার সাথেই থাকবো।

এ জাতীয় আরো সংবাদ

ইমামদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী, ধর্ম নিয়ে আর কেউ যেন বিভ্রান্তি সৃষ্টি করতে না পারে

নূর নিউজ

বিরোধীদের সমাবেশে বাধা দিলে পরিস্থিতি ভয়াবহ হবে : চরমোনাই পীর

নূর নিউজ

যে কারণে গয়েশ্বরকে ছেড়ে দিল ডিবি

নূর নিউজ