আওয়ামী লীগ এবার ওয়াকওভার পাবে না: ফখরুল

আওয়ামী লীগ এবার ওয়াকওভার পাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, আওয়ামী লীগ আবারও আগের মতো ভোট করতে চায়, বিনা প্রতিদ্বন্দ্বিতায় খালি মাঠে ট্রফি নিয়ে চলে যেতে চায়। এদেশের মানুষ এবার সিদ্ধান্ত নিয়েছে, সেটা আর সম্ভব হবে না। এবার ওয়াকওভার পাবে না আওয়ামী লীগ। এবার মানুষ রুখে দাঁড়াবে। সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে উত্তরাঞ্চল ছাত্র ফোরাম ও বাংলাদেশ ছাত্র ফোরামের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৬তম কারামুক্তি উপলক্ষে এ সভায় আয়োজন করা হয়।

তরুণদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, আপনারা উঠে আসুন, প্রতিরোধ গড়ে তুলুন। এই ভয়াবহ সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে অবশ্যই বিজয় অর্জন করতে হবে। আর জীবনকে পণ করে সামনে দিকে এগিয়ে যাই।
জিততে আমাদের হবেই। এছাড়া আর কোনো বিকল্প নেই।
নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সামনে একটা শুভ দিন। সামনে মানুষের জন্য পরিবর্তিত বাংলাদেশ। সামনে মানুষের জন্য একটা মুক্ত বাংলাদেশ, মুক্ত সমাজ। আর গণতান্ত্রিক সমাজের জন্য আমরা লড়াইটা করছি।
ফখরুল বলেন, কিছুদিন আগেও তারা (সরকার) বলেছেন, বিএনপি নাই। আজকে যখন তারা দেখছে বিএনপি মাটি খুঁড়ে বের হচ্ছে। তাই আমাদের এই আন্দোলন ও সংগ্রামে বিজয় অর্জন করেই ফিরে আসতে হবে। এরআগে ফিরে যাওয়ার কোন সুযোগ নেই। বিএনপি সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, কৃষকদলের সভাপতি হাসান জারিফ তুহিন, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ

নির্বাচন বিষয়ে জানতে আসছে মার্কিন প্রতিনিধিদল

নূর নিউজ

চোখ থাকলেও কেউ অন্ধ হলে আমাদের কিছু করার নেই: প্রধানমন্ত্রী

নূর নিউজ

নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী

নূর নিউজ