আগামীকাল বিএনপির সকাল-সন্ধ্যা হরতাল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মহাসমাবেশ মঞ্চ থেকে হ্যান্ডমাইকে রোববার সকাল-সন্ধ্যা হরতালের এই ঘোষণা দেন। এর আগে বেলা ১২টা ৪০ মিনিটে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে কর্মসূচি শুরু হয়েছে। সভাপতিত্ব করছেন দক্ষিণ মহানগর বিএনপির আহবায়ক আবদুস সালাম। মঞ্চে উপস্থিত রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং জাতীয় স্থায়ী কমিটির সদস্যবৃন্দ।

মহাসমাবেশের শুরুতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তির কামনায় মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন ওলামা দলের সভাপতি।

সমাবেশে দেয়া ভাষণে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, শেখ হাসনিা ভোট চোর, এই ভোটচোরদের ধরতে হবে। আজকে গোলাগুলি করে মানুষ খুন করে গ্রেফতার করে মিথা মামলা দিয়ে ভোট চোররা রেহাই পাবে না। এখন তারা শান্তিপূর্ণ সমাবেশে গোলাগুলি করছে। গোলাগুলি করে গ্রেপ্তার করে বাংলাদেশের মানুষের গণতান্ত্রিক সাংবিধানিক অধিকার তারা কেড়ে নিতে চাচ্ছে। এরা কারা, এরা ভোট চোরদের অংশীদার। এই ভোটচোরদের ছাড় দেওয়া যাবে না।

নয়াপল্টন সমাবেশ স্থলে আগুনের কারণে গোটা এলাকা ধোয়ায় ছেয়ে গেছে। প্রায় ২০ মিনিটের অধিক সময় ধরে সমাবেশে বক্তৃতা বন্ধ রাখা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ

আপনারা আল্লাহর মেহমান, বাংলাদেশের জন্য দোয়া করবেন

নূর নিউজ

আগামীকাল সাংবাদিকদের মুখোমুখি হবেন শেখ হাসিনা

নূর নিউজ

বঙ্গবন্ধুর কাছে দরখাস্ত করে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়া, তার প্রমাণও আছে

নূর নিউজ