আন-নূর হেল্পিং হ্যান্ড-এর উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: পবিত্র মাহে রমজানে রাজধানীতে ভাসমান অভাবী ও অসহায় মানুষের মাঝে সেহরির খাবার বিতরণ করেছে বেসরকারী সামাজিক ও সেবামূলক সংস্থা আন-নূর হেল্পিং হ্যান্ড। গত ১৪ এপ্রিল বৃহস্পতিবার রাত ১টা থেকে সংস্থার নির্বাহী পরিচালক মাওলানা আনসারুল হক ইমরানের তত্ত্বাবধানে ২টি টিমের মাধ্যমে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পলাশী এলাকা থেকে নিলক্ষেত পর্যন্ত ফুটপাতের দু’পাশে বসবাসকারী সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার প্যাকেট বিতরণ করা হয়। খাবার পেয়ে অভাবী পরিবারগুলো সন্তুষ্টি প্রকাশ করে এবং এই মানবিক কর্মসূচী চলমান রাখার আকুতি প্রকাশ করেন।

আন-নূর হেল্পিং হ্যান্ড-এর নির্বাহী পরিচালক মাওলানা আনসারুল হক ইমরান বলেন, রমজান জুড়ে সপ্তাহে দু’দিন অভাবীদের মাঝে খাবার বিতরণ অব্যাহত থাকবে এবং ২০ রমজানের পর থেকে রাজধানী ঢাকাসহ দেশের প্রান্তিক এলাকায় অসহায় মানুষের মাঝে যাকাতের অর্থ বিতরণ ও ঈদুল ফিতর ফুড প্যাকেজ বিতরণ করা হবে। তিনি মানবিক এই কর্মসূচী বাস্তবায়নে দেশ-প্রবাসের সামর্থবানদের এগিয়ে আসার আহবান জানান।

উল্লেখ্য, ইসলামী আদর্শ, মানবতাবোধ, শিক্ষামূলক গবেষণা, মানবিকতায় সহযোগিতা এই আদর্শকে সামনে রেখে ২০২০ সালে প্রতিষ্ঠিত হয় বেসরকারী সামাজিক ও সেবামূলক সংস্থা আন-নূর হেল্পিং হ্যান্ড। শুরু থেকেই সংস্থাটি দাতাদের সহায়তায় বাংলাদেশের দরিদ্র জনগোষ্ঠিকে মানবিক সহায়তাসহ সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে।

এ জাতীয় আরো সংবাদ

৩০০০ গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করছে তিতাস

নূর নিউজ

বাঁধ ও বন্যা সৃষ্টি ভারতের আন্তর্জাতিক অপরাধ

নূর নিউজ

শুক্র ও শনিবার ব্যাংক খোলা রাখার নির্দেশ

নূর নিউজ