আমরা এই সরকারকে ধরবো, যেরকম ছাই দিয়ে মাছ ধরে: মান্না

সরকারকে কঠোর হুশিয়ারি দিয়ে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমরা সব হিসাব করে এই সরকারকে ধরবো, যে রকম ছাই দিয়ে মাছ ধরে। ওরা নড়াচড়া করতে পারবে না, চলে যেতে হবে।

রোববার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ‘গণতন্ত্র ফোরাম’র আয়োজনে যায়যায় দিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক শফিক রেহমান এবং দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক রায়ের প্রতিবাদে আয়োজিত প্রতিবাদী সভায় এসব কথা বলেন তিনি।

মাহমুদুর রহমান মান্না বলেন, সরকার ক্ষমতা হারানোর ভয়ে এখন উলটা পালটা বকছে। বিভিন্ন দেশে ঘুরে বেরাচ্ছে, কিন্তু কেউ কথা বলছে না। আমেরিকা তো বিপক্ষে গেছেই, যারা উন্নত দেশ পশ্চিমা দেশ তারাও বিপক্ষে গেছে। তাদের (সরকারের) পায়ের তলায় কোনো মাটি নেই। যাদেরকে দিয়ে টাকার বিনিময়ে আওয়ামী লীগ শান্তির সমাবেশ করে এরাও থাকবে না। এদের পতন হবেই। এটা সময়ের ব্যাপার এবং অনেক বেশি সময় নেই, অল্প সময়ের ব্যাপার।

তিনি বলেন, আমরা সব হিসাব করেই ওইরকম সময়ে এই সরকারকে ধরবো। যে রকম ছাই দিয়ে মাছকে ধরে। ওরা নড়াচড়া করতে পারবে না, চলে যেতে হবে। সেদিন বেশি দূরে নয়, সেদিনের জন্য অপেক্ষা করতে থাকেন।

মান্না বলেন, সামনের মাসের মধ্যে আলামত দেখতে পারবেন। তারপরের মাসের মধ্যে আমরা সরকারকে আমাদের চূড়ান্ত বার্তা দিতে চাই। আপনারা দলে দলে আমাদের কর্মসূচিতে যোগ দিন, এই সরকারের পতনের আন্দোলন ত্বরান্বিত করুন।

গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহীমের সভাপতিত্বে ও ইসমাইল হোসেন সিরাজির সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন— বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ

প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় এরদোগানকে চরমোনাই পীরের শুভেচ্ছা

নূর নিউজ

তুরস্কে ভূমিকম্পের ঘটনায় নিহতদের স্মরণে দেশব্যাপী হেফাজতে ইসলামের দোয়া

নূর নিউজ

তিন মাস ২৭ দিন পর পাগলা মসজিদের দানবাক্সে মিললো রেকর্ড ২৮ বস্তা টাকা

নূর নিউজ