আমরা দাঙ্গা চাই না, আমরা শান্তি চাই, ঈদের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়

আমরা দাঙ্গা চাই না, আমরা শান্তি চাই। আমরা দেশকে টুকরো করতে চাই না। কেন্দ্রে ক্ষমতাসীন বিজেপির নাম না নিয়ে এসব কথা বলেছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদের দাদাগিরি বন্ধে আল্লাহর কাছে প্রার্থনা করব বলেও উল্লেখ করেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, শনিবার পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার ঐতিহ্যবাহী রেড রোডে ঈদের অনুষ্ঠান মঞ্চ থেকে বক্তব্য রাখার সময় এসব কথা বলেন তৃণমূল নেত্রী।

হিন্দুস্তান টাইমস ও দ্য মিন্ট জানিয়েছে, এদিন মমতা বলেন, জীবন দেব কিন্তু দেশ ভাঙতে দেব না। গণতন্ত্র চলে গেলে সব চলে যাবে। এক বছর পর দেশের ক্ষমতায় কে আসবে, সেই নির্বাচন হবে। গণতন্ত্র চলে গেলে সব শেষ।

তিনি বলেন, আজ দেশের সংবিধান, ইতিহাস পাল্টে দেওয়া হচ্ছে। যা খুশি তাই করছে। তারা এনআরসি নিয়ে এসেছে। আমি তাদেরকে বলেছি, আমি এটি করতে দেব না।

জনতাকে উদ্দেশ করে মমতা বলেন, আপনাদেরকে বলতে চাই, আপনারা শান্ত থাকুন, কারো কথা শুনবেন না। আমাকে গাদ্দার পার্টির সঙ্গেও লড়াই করতে হয়। এজেন্সির সঙ্গেও আমাদের লড়াই করতে হয়। আমরা লড়াই করার জন্য তৈরি আছি। আমি আমার সাহসের জোরে তাদের মোকাবিলা করছি। আমি তাদের সামনে মাথা নত করতে রাজি নই।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, মানুষ তো তারাই যারা মানবিক। মানুষ তো তিনিই যিনি সবাইকে নিয়ে চলেন। দেশের নেতা তিনিই হন, যিনি গোটা দেশের নেতা। ভাঙচুর করে দেশের নেতা হওয়া যায় না। আল্লাহ তা’য়ালার কাছে প্রার্থনা করব যাতে এদের দাদাগিরি বন্ধ হয়।

এ জাতীয় আরো সংবাদ

কাতার চ্যারিটিতে চাকরির সুযোগ!

নূর নিউজ

প্রধানমন্ত্রীর ভাষণে যা বললেন আনোয়ার ইব্রাহিম

নূর নিউজ

ইন্ডিয়ান বাহিনীর গুলিতে ২ কাশ্মীরী নিহত

নূর নিউজ