আমাদের সন্তানদেরকে নাস্তিক বানাতে দিতে পারি না: চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, আল্লাহ রব্বুল আলামিন মানুষকে নিজহাতে খুব সুন্দর আকৃতিতে সৃষ্টি করেছেন।যার বর্ণনা পবিত্র কুরআনে উল্লেখ আছে। সেই ধারাবাহিকতায় পৃথিবীর প্রথম মানুষ ও প্রথম নবী হযরত আদম আ.। হযরত আদমের ধারাবাহিকতায় পৃথিবীতে মানুষ চলে আসছে। এখন ৯২ ভাগ মুসলমানের দেশের শিক্ষা সিলেবাসে মানুষ বানর থেকে সৃষ্টি হয়েছে এমন শিক্ষার অর্থ কী?।

ডারউইনের নাস্তিক্যবাদী মতবাদের মাধ্যমে নতুন প্রজন্মকে নাস্তিক বানাবার সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে। তাহলে কী দাড়ালো মানুষ আগে বানর ছিল, সে হিসেবে মানুষ বানরের জাতি। এভাবে সিলেবাসে আমাদের সন্তানদেরকে বানর বানানোর চেষ্টা হচ্ছে। কিন্তু তারা বানরের জাতি হতে পারে, মুসলমানরা বানরের জাতি নয়। মুসলমানরা হলো হযরত আদম আ. এর জাতি বা সন্তান।

তিনিবলেন, আমাদের সন্তানদেরকে নাস্তিক বানাতে দিতে পারি না। আজ বিকেলে সিলেট আলিয়া মাদরাসা ময়দানে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও নগর আয়োজিত বিশাল ছাত্র গণজামায়েতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি মোঃ আরিফুল ইসলাম শামীম’র সভাপতিত্বে এবং জেলা ও নগর সাধারণ সম্পাদক যথাক্রমে মুহা.আলবাবুল হক চৌধুরী ও মাহদী হাসান খানের সঞ্চালনায় অনুষ্ঠিত ছাত্র গণজামায়েতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ইউসূফ আহমাদ মানসুর। বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি যুবনেতা মুফতি ফয়জুল হাসান চৌধুরী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় শূরা সদস্য ছাত্রনেতা মুহাম্মাদ নূরুদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি আলহাজ্ব নজির আহমদ, ডা. রিয়াজুল ইসলা রিয়াজ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি ছাত্রনেতা মুহাম্মাদ মকবুল হুসাইনসহ জেলা ও নগর দায়িত্বশীলবৃন্দ।

ছাত্রনেতা ইউসূফ আহমাদ মানসুর বলেন, দেশ স্বাধীনতার ৫১ বছর পরেও মানুষ ভোটাধিকার এবং ভাতের অধিকারের জন্য আন্দোলন করছে। যা আমাদের জন্য অত্যন্ত দুর্ভাগ্যের বিষয়। তিনি বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র নিয়ে শিক্ষা সিলেবাসে আমূল পরিবর্তন আনা হয়েছে। ডারউইনের নাস্তিক্যবাদী শিক্ষা সিলেবাসে সংযোজন করে ছাত্রছাত্রীদেরকে নাস্তিক বানাতে আমরা দিতে পারি না। তিনি শিক্ষা সিলেবাস নিয়ে চক্রান্তের পথ পরিহার করার জন্য শিক্ষামন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

এ জাতীয় আরো সংবাদ

বাংলাদেশে ঐতিহাসিক লাল বিপ্লব, পদত্যাগ করে পালালেন স্বৈরাচার হাসিনা

নূর নিউজ

১৫ আগষ্ট কওমী মাদ্রাসায় খতম ও দোয়া মাহফিল করার আহবান এদারায়ে তালিমিয়্যাহ ব্রাহ্মণবাড়িয়ার

আনসারুল হক

প্রধানমন্ত্রীকে ডক্টর অফ লিটারেচার ডিগ্রি দিবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

নূর নিউজ