আমের সার্ভিস সেন্টারের দ্বিতীয় শাখার শুভ উদ্বোধন

আমিনুল হক কাজল, কাতার

কর্মসংস্থান সৃষ্টি, দেশকে ইতিবাচকভাবে প্রবাসে উপস্থাপন করার পাশাপাশি প্রবাসী বাংলাদেশীরা হুকুমি সার্ভিস ও মুদ্রণ শিল্পে ক্রমাগত অবদান রেখে চলছে। এরই ধারাবাহিকতায় কাতারের রাজধানী দোহার প্রবাসী বাংলাদেশী অধ্যূষিত ন্যাশনাল এলাকার জায়েদা টাওয়ারের নীচ তলায় বাংলাদেশী মালিকানাধীন আমের সার্ভিস সেন্টারের দ্বিতীয় শাখার যাত্রা শুরু হয়েছে ।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ থেকে প্রতিষ্ঠানটির উদ্বোধন ঘোষণা করেন উদ্যোক্তোর মমতাময়ী “মা”। মায়ের নির্দেশে তাঁর পক্ষে বন্ধু-বান্ধব, প্রবাসী ব্যবসায়ী, গণমাধ্যমকর্মী ও বাংলাদেশ কমিনিটির সদস্যদের নিয়ে ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করেন প্রবাসী উদ্যোক্তা মোহাম্মদ মুজিবুর রহমান।

প্রবাসী বাংলাদেশীদের কাতার সরকারের হুকুমি সার্ভিস ও টাইপিং এর সকল কাজ, বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট সহ অনলাইন সার্ভিসের যাবতীয় কাজ, নতুন কোম্পানী খোলা, কফিল পরিবর্তন, ট্রাফিক জরিমানা প্রদান,হেল্থ কার্ড, বিভিন্ন অফিসে আরবি, ইংরেজি, বাংলায় আবেদন পত্র লেখা ও অনুবাদ, ডুকুমেন্টস ক্লিয়ারেন্স, সাইবোর্ড, পোস্টার, বিয়ের কার্ড, গ্রাফিক ডিজাইন, স্টুডিও সহ প্রিন্টিং এর যাবতীয় কাজ আন্তরিকতার সাথে মানসম্মত উপায়ে ও স্বল্পমূল্যে করে দেয়ার জন্য নবরূপে প্রস্তুত আমের সার্ভিস সেন্টার।

উদ্যোক্তা মুজিবুর রহমান বলেন, ‘ন্যাশনাল ও তার পার্শবর্তী এলাকার প্রবাসী বাংলাদেশীরা আমাদের অফিস পরিদর্শন করবেন এবং নিজেদের দাপ্তরিক কাজ দ্রুততম সময়ে নির্ভুল ও কম খরচে করিয়ে নিয়ে আমাদের পাশে থাকবেন বলে আশা করি।’

এ জাতীয় আরো সংবাদ

২ হাজারের বেশি বাংলাদেশি শ্রমিকের জন্য খুলছে মালয়েশিয়ার শ্রমবাজার

নূর নিউজ

কাতারে কুরআন শিক্ষার্থী ও শিক্ষকদের সম্মানে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির ইফতার মাহফিল

নূর নিউজ

মিশিগানে কমিউনিটি কলেজে বাংলাদেশি শিক্ষার্থীদের সফলতা

নূর নিউজ