আ’লীগ জনসমর্থন হারিয়ে আতঙ্কে আছে: চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, আওয়ামী লীগ জনসমর্থন হারিয়ে আতঙ্কে আছে। এজন্য আওয়ামী লীগ ক্ষমতায় যেতে না পারলে ভয়াবহ ক্ষতিগ্রস্ত হওয়ার ভয়ে আছে। ইসলামে সকলেই নিরাপদ। ক্ষমতা হারানোর ভয়ে বর্তশান সরকার দিশেহারা। আমাদের কথা হলো এমন কাজ করেন কেন? যে ক্ষমতা হারালে ভয়াবহ ক্ষতির মধ্যে পরতে হবে। দেশের টাকা লুটপাট করে দেশকে তলাবিহীন করে ফেলা হয়েছে। বিদেশে টাকা পাচার করায় দেশ ভয়াবহ অর্থনৈতিক সঙ্কটে। এজন্য জিনিসপত্রের দাম বেড়েই চলছে। কাজেই বর্তমান সরকারের পতন না না হলে দেশ আরো ভয়াবহ ক্ষতির মধ্যে পরবে।

আজ সোমবার (২৮ আগস্ট) ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের যাত্রাবাড়ী থানা পূর্ব এর উদ্যোগে তফসীল ঘোষণার পূর্বেই পদত্যাগ এবং জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে যাত্রাবাড়ী ব্রিজ সংলগ্ন হামিদ কমিউনিটি সেন্টারে আয়োজিত তৃণমূল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতী রেজাউল করীম বলেন, সরকারি দলের নেতারা বেসামাল হয়ে ধারাবাহিকভাবে স্ববিরোধী কথা বলছেন। একদিকে তারা বলছেন, আওয়ামী লীগ এত শক্তিশালী যে তাদের হারানোর ক্ষমতা কারও নেই, আবার বলছেন বিরোধীরা ক্ষমতায় এলে এক রাতেই আওয়ামী লীগ শেষ হয়ে যাবে। এসব তাদের চরম বেসামাল অবস্থা ও অস্থিরতার বহিঃপ্রকাশ।

তিনি বলেন, দম্ভ ও জেদ পরিহার করে নির্বাচনের আগে পদত্যাগ ও নির্বাচনকালীন জাতীয় সরকার প্রতিষ্ঠার পথ খুলে দিয়ে শান্তিপূর্ণভাবে সরকার ও সরকারি দল নির্বাচনকেন্দ্রিক সংকট থেকে বেরিয়ে আসতে হবে। ঐতিহ্যবাহী রাজনৈতিক দল হিসেবে সরকারি দল এই প্রজ্ঞার পরিচয় দিলে দেশ ও দেশের জনগণ বিপর্যয় থেকে রক্ষা পেতে পারে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম ও সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন, যাত্রাবাড়ী থানা পূর্ব সভাপতি মুহাম্মদ আল-আমিন মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন নগর নেতা মুফতী আখথারুজ্জামান মাহদী, হাজী ইসমাঈল হোসেন। বক্তব্য রাখেন নগর, থানা ও সহযোগি সংগঠন সমূহের নেতৃবৃন্দ।

এ জাতীয় আরো সংবাদ

ইজতেমায় এ পর্যন্ত ৬ জনের মৃত্যু

নূর নিউজ

সাবেক সেনাপ্রধানের ওপর নিষেধাজ্ঞা নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

নূর নিউজ

কাদিয়ানীদের অপ-প্রচার বন্ধে আরো সজাগ থাকতে হবে

নূর নিউজ