আল্লামা বাবুনগরীর ইন্তেকালে মিছবাহুর রহমান চৌধুরীর শোক

হেফাজতের কেন্দ্রীয় কমিটির আমির ও হাটহাজারী মাদ্রাসার শাইখুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বাংলাদেশে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী।

আজ দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে শোক প্রকাশ করেন তিনি।

শোক বার্তায় মিছবাহুর রহমান চৌধুরী বলেন, আল্লামা বাবুনগরী মৃত্যুতে আমরা গভীর শোকাহত। হকপন্থি এই আলেমের সাংগঠনিক কর্মসূচির সঙ্গে আমাদের মতের ভিন্নতা থাকলেও একজন হক্কানি আলেম হিসেবে তার প্রতি ছিলো আমাদের গভীর শ্রদ্ধা।

হাজার হাজার আলেমের ওস্তাদ এই আলেমের মৃত্যুতে যে শূন্যতা দেখা দিয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়। গত কয়েক মাসে বাংলার আকাশ থেকে উজ্জ্বল নক্ষত্র গুলো একে একে ঝরে পড়ছে। আল্লাহর কাছে আমাদের আকুল আবেদন, আল্লাহ যেন আল্লামা বাবুনগরীকে তার নেক ও ক্ষমাপ্রাপ্ত বান্দাদের অন্তর্ভুক্ত করেন। এবং তাকে জান্নাতের উঁচু মাকাম দান করেন।

শোকবার্তায় ঐক্যজোটের চেয়ারম্যান আরো বলেন, জনাব বাবুনগরীর পরিবার, আত্মীয়স্বজন,অসংখ্য গুনগ্রাহী তথা দেশবাসীর প্রতি ধৈর্যধারণের আহ্বান জানিয়ে জনাই।

শোকবার্তা শেষাংশে তিনি যোগ করেন, আল্লামা বাবুনগরী শেষ ইচ্ছা ছিল দ্রুত মাদ্রাসাগুলো খুলে দেওয়ার, আমি আশা রাখি মাদ্রাসাগুলোর খুলে দেওয়া হবে। আবার দ্বীনি শিক্ষাঙ্গন গুলি তার পূর্বের চেহারা ফিরে পাবে। আরো আশা করি ষড়যন্ত্রকারীরা আর অনুপ্রবেশের সুযোগ পাবে না।

এ জাতীয় আরো সংবাদ

ধামরাইয়ে নিখোঁজের ৩ দিন পর প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

নূর নিউজ

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় বাবা মে‌য়ে ও না‌তি নিহত

নূর নিউজ

নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার কে এই কাজী হাবিবুল আউয়াল?

নূর নিউজ