ইউসুফ কারজাভির ইন্তেকালে চরমোনাই পীরের মাগফিরাত কামনা 

বিশ্বখ্যাত আলেম শায়খ আল্লামা ইউসুফ আল কারজাভি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। আল্লামা ইউসুফ আল কারজাভির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
পৃথক পৃথক বিবৃতিতে মরহুমের মাগফিরাত কামনা করেছেন দলের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই, মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

এক শোক বাণীতে পীর সাহেব চরমোনাই বলেন, আল্লামা ইউসুফ আল কারজাভি তার গোটা জীবন ইসলামী বিধান প্রতিষ্ঠায় উৎসর্গ করেছেন।
ইসলামী আন্দোলনের আমীর বলেন, মুসলিমদের স্বার্থসংশ্লিষ্ট বেশ কয়েকটি সংগঠনের সাথে সক্রিয়ভাবে নিজেকে জড়িয়ে রেখেছিলেন শায়খ কারজাভি। আধুনিক উদ্ভূত নানা জটিল সমস্যার সাবলীল ও গভীর ইজতিহাদভিত্তিক সমাধানমূলক শতাধিক গবেষণা-গ্রন্থের রচয়িতা করেন তিনি। তার গ্রন্থগুলো প্রকাশের পরপরই পৃথিবীর বিভিন্ন ভাষায় অনূদিত হয়ে জ্ঞানী, গবেষক, বোদ্ধামহল ও সাধারণ মানুষের কাছে সেগুলো ব্যাপক পাঠকপ্রিয়তা লাভ করে। এছাড়াও তিনি ইসলামী অর্থনীতিতে অসামান্য অবদান রাখেন। তিনি দীনের বহুমুখি খেদমত বিশ্বব্যাপী আঞ্জাম দিয়ে গেছেন।
মহান রব্বুল আলামিন আল্লামা ইউসুফ আল কারজাভির সকল নেককাজকে কবুল করে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করুন, সেইসাথে পরিবার পরিজন, আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব, ভক্ত-অনুরক্ত, সহকর্মীসহ সকলকে শোক সইবার তৌফিক দিন, আমীন।

এ জাতীয় আরো সংবাদ

সব দলের অংশগ্রহণ নিশ্চিত করতে নির্বাচন কমিশন কোনো উদ্যোগ নেবে না

নূর নিউজ

রমজান মাস জুড়ে জমিয়তের ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচী

নূর নিউজ

পরিস্থিতি অমানবিক, গাজা উপত্যকা এখন ‘ডেথ জোন’: ডব্লিউএইচও

নূর নিউজ