ডোবা থেকে মাদ্রাসা ছাত্র ইব্রাহিমের লাশ উদ্ধার

মুহাঃ মিনহাজুর রহমান,গাজীপুর জেলা প্রতিনিধি

বন্ধুদের সঙ্গে খেলা শেষে ডোবায় গোসল করতে নামেন ইব্রাহিম (১৩) নামের এক মাদ্রাসাছাত্র। পানিতে গোসলের একপর্যায়ে সে ডুবে যায়। কিন্তু তার বন্ধুরা তাকে উদ্ধার করতে না পেরে ঘটনা গোপন রাখে। পরদিন ওই ডোবা থেকে পুলিশ মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করে।

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার ৪২নং ওয়ার্ডের পদ হারবাইদে এই ঘটনা ঘটেছে।

লাশ হওয়া ইব্রাহিম পূবাইল থানার ৪২নং ওয়ার্ডের মিজান মিয়ার ভাড়াটিয়া আলমগীর হোসেনের ছেলে। সে হারবাইদ দারুলউলুম সিনিয়র মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

মাদ্রাসাছাত্রের মামা আলমগীর জানান, শুক্রবার বিকাল থেকে ইব্রাহিম নিখোঁজ ছিল। পরে জানা যায়, বাড়িওয়ালার ছেলে একই মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র সানি ও তার বন্ধুদের সঙ্গে সে খেলতে গিয়েছিল। খেলার পর গোসল করতে নামলে ইব্রাহিম পানিতে ডুবে যায়। ইব্রাহিমের বন্ধুরা তাকে বাঁচাতে না পেরে বিষয়টি গোপন রাখে। কিন্তু শনিবার ডোবা থেকে ইব্রাহিমের লাশ উদ্ধার হলে তার বন্ধুরা ঘটনা প্রকাশ করে।

শনিবার সকাল সাড়ে দশটায় স্থানীয়রা ডোবায় মাছ ধরতে গিয়ে ভাসমান লাশ দেখে পুলিশকে খবর দেন। পরে পূবাইল মেট্রোপলিটন থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম ইব্রাহিমের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে নুর নিউজ ২৪. কে বলেন, ময়না তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরো সংবাদ

আট বিভাগের বিভিন্ন জেলায় বৃষ্টির সম্ভাবনা

নূর নিউজ

জমিতে চাষ করতে গিয়ে ট্রাক্টর উল্টে নিহত ২

নূর নিউজ

মাওলানা মুহিব্বুল্লাহ আশরাফের ইন্তেকালে ইসলামী ঐক্যজোটের গভীর শোক

আনসারুল হক