ইসলামী আন্দোলন বাংলাদেশের সঙ্গে এনডিপির মতবিনিময়

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)-এর পক্ষ থেকে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি’র সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমদ এবং এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা স্ব স্ব দলের নেতৃত্ব দেন। মতবিনিময় সভায় দেশের চলমান রাজনৈতিক প্রেক্ষাপটে বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়। উভয় দলের নেতারা বর্তমানে নিত্যপণ্যের ঊর্ধ্বগতি এবং সর্বক্ষেত্রে দুর্নীতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, দেশপ্রেমিক রাজনৈতিক নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে মাঠে না নামলে দুঃশাসনের বিরুদ্ধে বিজয়ী হওয়া সম্ভব নয়।

মতবিনিময় সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উপদেষ্টা অধ্যাপক আলী আশরাফ আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়ধ বেলায়েত হোসেনসহ দলটির অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অন্যদিকে এনডিপির মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট ফরিদ উদ্দিন ভূইয়া, অ্যাডভোকেট গাজী মো. তাওহিদসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

উভয়দল রাজনীতিতে গুণগত ও আদর্শিক পরিবর্তন করে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় একমত পোষণ করেন।

 

এ জাতীয় আরো সংবাদ

ধর্ষণ ও হত্যাচেষ্টাকারীর বিচার চান পরী মনি, সংবাদ সম্মেলন

আনসারুল হক

যেসব বিষয়ে কূটনীতিকদের জানাল বিএনপি

নূর নিউজ

প্রতিশোধ পরায়ণ হবেন না; শান্ত থাকুন: তারেক রহমান

নূর নিউজ