ইসলামের বিরুদ্ধে কোনো কথা বলি নাই

ইসলামের বিপক্ষে কোনো কথা বলেন নাই বলে দাবি করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

তিনি বলেন, আমি ইসলামের বিরুদ্ধে যায় এমন ধরনের কোনো কথা বলি নাই। আমি এসব কথা বলতে পারি না। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মতিয়র রহমান তালুকদার একজন মসুলমান। তিনি অসংখ্য মসজিদ ও মাদ্রাসা নির্মাণ করে দিয়েছেন কিন্তু অন্য ধর্মের বিরুদ্ধে কথা বলেন নাই।

শনিবার (৬ নভেম্বর) জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ওলামায়েকেরাম ও ইমামদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ইসলামে মুসলমানের জাতির পিতা হযরত ইব্রাহিম (আঃ) এতে কোন সন্দেহ নেই। তবে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই। যারা ধর্ম নিয়ে বাণিজ্য করে, রাজনীতি করে, যারা স্বাধীনতা বিরোধী তাদেরই গায়েই আমার কথা লেগেছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর ২১বার হত্যা চেষ্টা করা হয়েছে। আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে গেছেন। ২১ আগস্ট সন্ত্রাস বিরোধী সমাবেশে গ্রেনেড হামলা চালিয়ে প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করা হয়েছে। মানব ঢাল তৈরি করে তাকে বাঁচানো গেলেও অসংখ্য নেতাকর্মী আহত ও নিহত হয়েছে।

তিনি বলেন, জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের দালাল।এজন্য তিনি রাজাকার ও আলবদরদের মন্ত্রী বানিয়েছেন।

সরিষাবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.এ লতিফ, সহ-সভাপতি শাহাজাদা, জেলা আওয়ামী লীগের উপ দফদর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা ভূমি কর্মকর্তা নাহাত, সরিষাবাড়ি উপজেলা ইমাম সমিতির সভাপতি নাজমুল হুদা ও সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম প্রমূখ।

এ জাতীয় আরো সংবাদ

সৌদিতে বিনামূল্যে টিকা পাবে বাংলাদেশিরা

আলাউদ্দিন

রপ্তানি আয়ে ডলারের দাম বাড়ল

নূর নিউজ

বাংলাদেশের জনগণ ব্র্যাকের প্রত্যেকটা ইট খুলে ফেলবে: বিক্ষোভ সমাবেশে ইসলামী আন্দোলন

নূর নিউজ