কাতারে অনুষ্ঠিত হচ্ছে ইসলামী সংস্কৃতিক সন্ধ্যা ও শিশু কিশোরদের জন্য প্রতিযোগিতা

আমিনুল হক কাজল, কাতার প্রতিনিধি

কাতার আওকাফ ও ধর্মমন্ত্রণালয়ের তত্ত্বাবধানে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে আগামী ২০ জুন ২০২৪ বৃহস্পতিবার রাজধানী দোহার ইসলামী কালচারাল সেন্টার ফানার-এর হলে ইসলামী সংস্কৃতিক সন্ধ্যা ও শিশু কিশোরদের জন্য ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
আয়োজক কমিটির আহ্বায়ক কাতার ধর্ম মন্ত্রণালয়ের ইমাম, খতিব ও ওয়ায়েজ মাওলানা ইউসুফ নুর ৪ জুন মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ২টায় রাজধানী দোহার ওল্ড সালাতার চট্টগ্রাম রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম-আহ্বায়ক সাংবাদিক এম.এ সালাম ও সদস্য সচিব মুফতি ফজলুর রহমান ত্বহা। সংবাদ সম্মেলনে বলা হয়েছে কাতারে বসবাসরত বাংলাদেশি পরিবারের ছেলেমেয়েরা ৩ টি গ্রুপে যথাক্রমে ক, খ ও গ গ্রুপে ভাগ হয়ে, হামদ, নাত, দেশাত্মবোধক, নজরুল, ও ইসলামি সংগীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। উক্ত ইসলামী সংস্কৃতিক সন্ধ্যা ও শিশু কিশোরদের প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ নজরুল ইসলাম।

আনুষ্ঠানটি শুরু হবে ২০ জুন বৃহস্পতিবার বিকেল ৪ টায় এবং সমাপ্ত হবে রাত ১০ টায়। অনুষ্ঠানটি সফল করার জন্য আয়োজক কমিটির সদস্যরা বাংলাদেশ কমিউনিটির দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ জাতীয় আরো সংবাদ

কাতারে আল নূর কালচারাল সেন্টারের ‘বাংলা ভাষা সন্ধ্যা’ অনুষ্ঠিত

আলাউদ্দিন

প্রবাসীদের জন্য আলাদা রঙের পাসপোর্টের প্রস্তাব

নূর নিউজ

কাতারে ফার্স্ট চয়েজ কার সার্ভিস কোম্পানির যাত্রা শুরু

নূর নিউজ