কাতারে আল নূর সেন্টার কর্তৃক পেয়ার মুহাম্মাদকে বিদায়ী সংবর্ধনা

কাতারস্থ আল নূর কালচারাল সেন্টারের সমাজকল্যাণ বিভাগের পরিচালক পেয়ার মুহাম্মদের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনায় বক্তাগণ বলেছেন, পেয়ার মুহাম্মদ ভাই একজন সফল ব্যবসায়ী জনপ্রিয় রাজনীতিবিদ ও দলমত নির্বিশেষে সকলের শ্রদ্ধাভাজন এক সামাজিক ব্যক্তিত্ব। আল নূর সেন্টারের অগ্রযাত্রায় তার অবদান চির স্মরণীয় হয়ে থাকবে।

গতকাল (২৪ জুন) দোহা জাদিদ নিউ জামান রেস্টুরেন্ট হল রুমে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন আল নূর মহাপরিচালক প্রকৌশলী শোয়েব কাসেম। বিশেষ অতিথি ছিলেন আল নূর উপদেষ্টা মীর হোসেন চৌধুরী, শাহজাহান সাজু, এম এ, বাকের ও আব্দুল মতিন পাটওয়ারী।

বিদায় সংবর্ধনায় উপস্থিতির একাংশ


সংস্কৃতি বিভাগের সহযোগী পরিচালক মতিউর রহমান ভুঁইয়ার উপস্থাপনায় এতে প্রধান আলোচক ছিলেন আল নূর নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর। স্বাগত ভাষন পেশ করেন সমাজকল্যাণ বিভাগের সহযোগী পরিচালক জাহেদুল ইসলাম।

বিদায়ী সহকর্মীর শুভাশীষ কামনা করে বক্তব্য রাখেন আল নূর গবেষণা ও প্রকাশনা পরিচালক অধ্যাপক আমিনুল হক, অর্থ সম্পাদক সালেহ নূরুন্নবী, গণসংযোগ বিভাগের সহযোগী পরিচালক প্রকৌশলী মনিরুল হক ও সহকারী পরিচালক মুস্তাকিম নূরুর রহমান, নির্বাহী সদস্য তাফসিরুদ্দিন, মাওলানা কারী ইবরাহিম, হাফেজ মুস্তাফিজুর রহমান,হাফেজ মাওলানা তানভীর আহমদ, মুফতি ফয়জুল্লাহ ইজহার ও নিয়াজ মুর্শেদ খাঁন প্রমুখ।

অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত করেন হাফেজ মাওলানা তাওহীদুল ইসলাম আর মুনাজাত করেন হাফেজ লোকমান।

সংবর্ধিত বিদায়ী সমাজকল্যাণ পরিচালক পেয়ার মুহাম্মদ বলেন, প্রায় চার দশকের প্রবাস জীবনে কমিউনিটি থেকে পাওয়া ভালবাসায় আমি আপ্লুত। আল নূর সাথে কাজ করতে পেরে আমি ধন্য। শুধু আল্লাহর সন্তুষ্টির জন্য নিবেদিত অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান আল নূর কালচারাল সেন্টারের সমূহ আয়ােজন আমাদের কমিউনিটির অগ্রসর চেতনার জানান দেয়।

আল নূর সেন্টারের সাথে আজীবন সংশ্লিষ্ট থাকার আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, সমাজ গড়ার সচেতন প্রয়াস আল নূর সেন্টারের অগ্রযাত্রা অব্যাহত রাখতে অধিকতর সচেষ্ট হতে হবে।বক্তব্যে তিনি দীর্ঘদিনের সহকর্মীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে সকলের দোয়া কামনা করেন।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ ও আল নূর সদস্যদের পক্ষ থেকে পেয়ার মুহাম্মদের হাতে সম্মাননা ক্রেষ্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

এ জাতীয় আরো সংবাদ

আল নূর কালচারাল সেন্টার সমাজ গঠনের সচেতন প্রয়াস: মাওলানা রুহুল আমিন সাদী

নূর নিউজ

দক্ষিণ কোরিয়া থেকে আমিনুলের মরদেহ আসছে আজ

নূর নিউজ

বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমদ তাকরীম আমাদের রত্ন : আল নুর কালচারাল সেন্টার

নূর নিউজ