কাতারে নুজুম গ্রুপের আনন্দভ্রমণ ২০২১ অনুষ্ঠিত

গতকাল ২৭ নভেম্বর ২০২১ রোজ শনিবার কাতারে বাংলাদেশী প্রবাসীদের দ্বারা পরিচালিত ‘নুজুম গ্রুপ’ উৎসব মুখর পরিবেশে বার্ষিক আনন্দ ভ্রমণের আয়োজন করে মীসাইদ সীলাইন বীচে।

এসময় কোম্পানির সকল পরিচালক, শেয়ারহোল্ডার, ড্রাইভার ও অতিথিরা অনুষ্ঠানকে প্রাণবন্তর করে রাখেন। এতে আরো অংশগ্রহণ করেন কাতার প্রবাসী সাংবাদিক সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সকাল ৯টা থেকে বিকেল অবধি বিরতিহীনভাবে চলে এ আয়োজন। এই ট্যুর প্যাকেজে ছিল : সকালের নাস্তা, দুপুরের লাঞ্চ, ডেজার্ট ও প্রতিজনের জন্য একটি করে নুজুম গ্রুপের লোগো সম্বলিত পোলো শার্ট। বিভিন্ন খেলাধুলার মধ্যে ছিল ফুটবল, ১০০মিটার দৌড়, বেলুন পাঞ্চ, রশি টান, ১০০ মিটার সাতার,হিল ক্লাইম্বিং, হাড়ি ভাঙ্গা ও বীচ ক্লিনিং । এবং এতে বিশেষ আকর্ষন ছিল র‌্যাফল ড্র।

অনুষ্ঠানের প্রথমেই কোরআনে কারীম থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা হাবিব জুবায়ির, ইসলামী সঙ্গীত পরিবেশন করেন নুজুম গ্রুপের অনারেবল ডিরেক্টর হাফেজ মাওলানা নাজমুস সাদাত । নুজুম গ্রুপের ফাইনান্স ডিরেক্টর হাফেজ মাওলানা তাজ উদ্দিন আহমদের সঞ্চালণায় সংক্ষিপ্ত উদ্বোধনী ভাষন দেন নুজুম গ্রুপের সম্মানিত চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন এবং খেলাধুলা পরিচালনা করেন নুজুম গ্রুপের এডমিন ডিরেক্টর হাফিজুর রহমান নাহিদ, পারচেজ ডিরেক্টর শাহ মাসুম খাদেম ও মার্কেটিং ডিরেক্টর হাফেজ মাওলানা কেফায়েত উল্লাহ।

আর এই আনন্দ ভ্রমণের পুরো প্যাকেজটি পরিচালনা করেন নুজুম গ্রুপের প্রধান উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ ও ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী।

পরে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন নুজুম গ্রুপের ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী, এডমিন ডিরেক্টর হাফিজুর রহমান নাহিদ, মার্কেটিং ডিরেক্টর হাফেজ মাওলানা কেফায়েত উল্লাহ, বাংলাদেশ স্কুল এন্ড কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ,কে,এম, আমিনুল হক , বিশিষ্ট ব্যবসায়ী কাজী শামীম আহসান, বাংলাদেশ স্কুল এন্ড কলেজের শিক্ষক মোহাম্মদ তাফসির উদ্দিন, পিক কুইক গ্রুপের সিইও আলমগীর হোসেন আলী, অনারেবল ডিরেক্টর হাফেজ মাও: আব্দুল মাজেদ, আব্দুল্লাহ হুজাইফা, সিএম হাসান, মোহাম্মদ ফায়েজ মিয়া, হাফেজ মাওলানা মাজহারুল ইসলাম, মোহাম্মদ মাজহারুল ইসলাম, হাফেজ মাওলানা বশির আহমেদ হাফেজ মাওলানা এনায়েত উল্লাহ, মাওলানা সাজ্জাদ হোসাইন, সহ আরো অনেকে।

নুজুম গ্রুপের ২০২১ এর সেরা পারফরমেন্স পুরষ্কার পান মোহাম্মদ তাফাজ্জল হোসেন ।

সবশেষে ফ্রিল্যান্সিং ঘুরাঘুরির ও আড্ডার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এ জাতীয় আরো সংবাদ

যুক্তরাষ্ট্রে ঈদুল আজহা উদযাপন

আনসারুল হক

গত দুই সপ্তাহে প্রবাসী আয় এসেছে ৯৫ কোটি ৮৭ লাখ ডলার

নূর নিউজ

‘ভালবাসা দিবসে অধিকহারে বিয়ের আয়োজন করে প্রকৃত ভালবাসার সুযোগ করে দিন’

আনসারুল হক