কাতারে বাংলাদেশী মালিকানাধীন ফ্রেশ এস. হাইপারমার্কেটের শুভ উদ্বোধন

আমিনুল হক কাজল,কাতার প্রতিনিধি

কাতারের রাজধানী দোহার প্রবাসী বাংলাদেশী অধ্যূষিত ফিরোজ আবদুল আজিজ এলাকায় বাংলাদেশী মালিকানাধীন মাহরুশা গ্রুপের নবম শাখা ‘ফ্রেশ এস. হাইপার মার্কেটের শুভ উদ্বোধন হয়েছে গত সোমবার সকাল ১০টায়।

কোম্পানির স্পন্সর ইব্রাহিম আল সাহাবীকে সাথে নিয়ে ফিতা ও কেট কেটে মার্কেটের শুভ উদ্বোধন করেন উদ্যোক্তা ও সত্ত্বাধিকারী মুজিবুর রহমান। দোয়ার মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কুল ও কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিনুল হক, কোম্পানীর ব্যবস্থাপক মোহাম্মদ কাউসার, ব্রাঞ্চ ইনচার্জ মোহাম্মদ ইকরাম, আবদুস সালাম, সুমন আহমদ, মোহাম্মদ নাজিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, সাংবাদিক ইউসুফ পাটোয়ারী লিংক, অমিন বেপারী ও সজিব।
কোম্পানীর উদ্যোক্তা মুজিবুর রহমান জানান, তাদের ৯টি শাখার মাধ্যমে বিপুল সংখ্যক বাংলাদেশীর কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। সরাসরি বাংলাদেশ থেকে বাংলাদেশ থেকে আমদানি করার কারণে স্বল্পমূল্যে দ্রুততম সময়ের মধ্যে ফ্রেস শাক-সবজি, মাছ, ফল, ভোগ্যপণ্য ক্রেতাদের সেবায় পৌঁছে দিতে সক্ষম মাহরুশা গ্রুপ। তিনি প্রবাসী বাংলাদেশীদের মাহরুশা গ্রুপের প্রত্যেকটি মার্কেট পরিদর্শন করার আহবান জানান।
প্রবাসী এ উদ্যোক্তাকে কমিউনিটির পক্ষ থেকে অভিনন্দন জানান কাতারস্থ বাংলাদেশ স্কুল ও কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি
এ.কে.এম. অমিনুল হক।

এ জাতীয় আরো সংবাদ

বৈধ চ্যানেলে টাকা পাঠালে ৫ শতাংশ বাড়তি প্রণোদনা পাবেন প্রবাসিরা

নূর নিউজ

প্রবাস ফেরত সোহেলের ‘মাল্টা তরমুজে’ আশার আলো

নূর নিউজ

কাতারে সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশন’র নতুন কমিটি

নূর নিউজ