কাতারে ‘ বিএসসিকিউ ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২২’ অনুষ্ঠিত

আমিনুল হক কাজল, কাতার থেকে

কাতারে বসবাসরত বাংলাদেশিদের মধ্যে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন ও স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ সোস্যাল কমিউনিটি কাতার (বিএসসিকিউ) কর্তৃক আয়োজিত “বিএসসিকিউ ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২২” এর সেমিফাইনাল, ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান কাতারের আবু হামুর এলাকায় অবস্থিত মিডল ইস্ট ইন্টারন্যাশনাল স্কুলের ইনডোরে অনুষ্ঠিত হয়েছে।

পুরুষ দ্বৈত উন্মুক্ত, পুরুষ একক উন্মুক্ত ও বালক (অনূর্ধ্ব ১৫ বছর) এই তিনটি বিভাগে কাতারে বসবাসরত সর্বমোট ৫৮ জন বাংলাদেশি খেলোয়াড় অংশগ্রহণ করেন। বালক অনূর্ধ্ব-১৫ বছরের চ্যাম্পিয়ন হয় দিদার ও ফারহান জুটি এবং রানার্স-আপ হয় ত্বাহা ও আকিব জুটি।

অন্যদিকে পুরুষ একক উন্মুক্ত বিভাগে চ্যাম্পিয়ন হয় শাহান এবং রানার্স-আপ হয় শাহাদাত। পুরুষ দ্বৈত উন্মুক্ত বিভাগে চ্যাম্পিয়ন হয় শাহাদাত ও নাজিম জুটি এবং রানার্স-আপ হয় ওবায়েদুর রহমান ও শাহান জুটি।

প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এমএইচএম স্কুল এন্ড কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ, বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের সভাপতি ও বাংলাদেশ কমিউনিটি কাতারের সাধারণ সম্পাদক মন্ডলীর সদস্য জনাব এ.কে.এম আমিনুল হক।

সংগঠনের সভাপতি মুহাম্মদ আবদুর রহমান হানিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার ট্রাফিক হেড কোয়ার্টারে কর্মরত জনাব আবদুল আলীম আজহারী। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক বদরুদ্দোজা চৌধুরী মিহির, প্রচার সম্পাদক শাহারিয়া আলম ইমন, কার্যকরি সদস্য আবদুল কাদের। খেলা পরিচালনায় ছিলেন আমির নাফিস খান ও ফারিয়াজ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সংগঠনের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এ জাতীয় আরো সংবাদ

ইরাকের রাজধানী বাগদাদে আত্মঘাতী হামলা, নিহত ১৩

আনসারুল হক

পাকিস্তান সেনাবাহিনীর সঙ্গে সহযোগিতা আরও বাড়াতে চায় চীন

নূর নিউজ

বাংলাদেশ ব্যাডমিন্টন সোসাইটি কাতার-এর মেম্বার’স নাইট অনুষ্ঠিত

নূর নিউজ