কাতারে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও একতরফা নির্বাচন বর্জনের দাবি

আমিনুল হক কাজল, কাতার প্রতিনিধি

বিএনপির বহির্বিশ্ব অনলাইন ভিত্তিক সংগঠন – আমরা সবাই জিয়ার সেনা, ভয় করি না বুলেট বোমা’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীতে তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনায় দোয়া ও একতরফা ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনের প্রতিবাদে কাতারের রাজধানীর দোহা জাদিদ এলাকার নিজ জামান রেস্টুরেন্টের হল রুমে আলোচনা সভার আয়োজন করে ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের কাতার শাখার সহ-সভাপতি রিয়াদ হোসেন। প্রধান অতিথি ছিলেন কাতার শাখার সভাপতি আবু সাঈদ।

তারেক জিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিশেষ অতিথি কাতার বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী ফারুক হোসেন, সংগঠনের প্রধান উপদেষ্টা ও দুবাই প্রবাসী আলী আসগর, সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ শিশির চৌধুরী, লক্ষ্মীপুর জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরাম কাতারের সাধারণ সম্পাদক আরিফ মোল্লা ও টেলিকনফারেন্সে বক্ত রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা, সৌদি প্রবাসী নূর মোহাম্মদ রকি ও সিনিয়র সহ-সভাপতি জিয়াউর রহমান জিয়া।

বক্তরা অভিযোগ করে বলেন, জনবিচ্ছিন্ন আওয়ামী লীগ নিরপেক্ষ নির্বচনে ক্ষমতায় যেতে পারবে না বলে প্রতিবারই নানা কৌশল অবলম্বন করে। এবারের নির্বাচন আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগে। স্বতন্ত্র প্রার্থীরা আওয়ামী লীগেরই ড্যামি। তাই গণতন্ত্রে বহুদলের প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি এ নির্বাচনে নেই। জিতলেও আওয়ামী লীগ হারলেও আওয়ামী লীগ। এ নির্বাচনে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটবে না।

আয়োজকরা জনগণকে ৭জানুয়ারির নির্বাচন বর্জনের আহবান জানানোর পাশাপাশি নিরপেক্ষ সরকারের অধীনে বিএনপি সহ সকল দলের অংশগ্রহণের মাধ্যমে একটি গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান।

এ জাতীয় আরো সংবাদ

অভিবাসী শ্রমিক সংকটে সিঙ্গাপুর

আনসারুল হক

নাবিক নিহতের ঘটনায় রাশিয়া দূতাবাসের পক্ষ থেকে যে ব্যাখ্যা দেয়া হয়েছে!

নূর নিউজ

কাতারে আল নূর সেন্টার কর্তৃক পেয়ার মুহাম্মাদকে বিদায়ী সংবর্ধনা

নূর নিউজ