কাতারে ব্রাহ্মণবাড়িয়ার দুই কৃষকদল নেতাকে সংবর্ধনা

আমিনুল হক কাজল, কাতার প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরাম কাতারের সহ-সভাপতি মোহাম্মদ আহসান উল্লাহ হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হোসেন লিমন ভূঁইয়া যথাক্রমে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কাতারের সহ-সভাপতি ও সাধারণ নির্বাচিত হওয়ায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরামের পক্ষ থেকে দুজনকেই উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়।

কতারের রাজধানী দোহার বিন ওমরানে গতকাল শুক্রবার বাদ জুম্মা আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি ও কাতার বিএনপির অন্যতম সহ-সভাপতি অধ্যাপক আমিনুল হক ।

প্রধান অতিথি ছিলেন কাতার বিএনপি সাধারণ সম্পাদক জনাব শরিফুল হক সাজু। প্রধান বক্তা ছিলেন ফোরামের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন।

ফোরামের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সুমনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাতার বিএনপি’র সহ সভাপতি হাবিবুর রহমান, যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন কাজল, ফোরামের সহ-সভাপতি ইয়াকুব খান সহ কাতার বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ, ব্রাহ্মণবাড়িয়া ফোরাম সহ বিভিন্ন ফোরামের নেতৃবৃন্দ এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

কাতার বিএনপি ও ফোরামের নেতৃবৃন্দ কাতার কৃষক দলের দুই নেতাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তাদের উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের পরামর্শ দেন।

মধ্যাহ্নভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এ জাতীয় আরো সংবাদ

কাতারে ড. মুস্তাফিজকে চট্টগ্রাম সমিতির বিদায় সংবর্ধনা

নূর নিউজ

মালদ্বীপে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

নূর নিউজ

আল্লামা আব্দুল হালীম বোখারীর ইন্তেকালে আলনূর কালচারাল সেন্টার কাতার-এর শোক

নূর নিউজ