কাতারে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসীদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

আমিনুল হক, কাতার প্রতিনিধি

পবিত্র রমজান উপলক্ষে বাংলাদেশ কমিউনিটির সম্মানে কাতারে রাজধানী দোহার আসিয়ানা হোটেলে ইফতার ও দোয়া মাহফিলের আয়াজন করে ব্রাহ্মণবাড়িয়া জেলা কাতার প্রবাসীরা।

মোহাম্মদ তাফসির উদদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপত্বি করেন মো. জসিম উদ্দিন আহমেদ দুলাল। প্রধান অতিথি ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ জসিম উদ্দিন।

অনুষ্ঠান শুরুতেই ধর্মীয় আলোচনা ও দোয়া পরিচালনা করেন মাওলানা ইউসুফ নূর। বিশেষ অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন ও বাংলাদেশ স্কূল ও কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিনুল হক।

মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি দূতাবাসের কাউন্সিলর মাহবুর রহমান, বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ ইলিয়াস, দূতাবাসের তৃতীয় সচিব নাছির উদ্দিন, বাংলাদেশ কমিউনিটির উপদেষ্টা মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী ও এস এম ফরিদুল হক সহ কিমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমব্যক্তিত্ব ও সুধীজন।

অনুষ্ঠান ব্যবস্থাপনায় ছিলেন প্রকৌশলী মোহাম্মদ জালাল, রাজ রাজীব, সালেহ মোহাম্মদ নূরুন্নবী মৃধা, মোহাম্মদ হোসেন, তৌফিক চৌধুরী, ইয়াসিন পাশা, শাহ আলম খন্দকার, সাংবাদিক আমিন বেপারী, মো: নাইম, মুনির হোসনে,সেলিম সরকার, সজীব দস্তগীর, শরিফুল আলম সহ ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রবাসী নেতৃবৃন্দ।

বিভিন্ন, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিবর্গের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয় অনুষ্ঠান প্রাঙ্গণ।

পরে ইফতার ও নৈশভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

এ জাতীয় আরো সংবাদ

মালয়েশিয়ার শ্রমবাজার খুলছে চলতি মাসেই

নূর নিউজ

তুর পাহাড়ের শৃঙ্গায় আরোহন, পূরণ হলো বহুদিনের স্বপ্ন

নূর নিউজ

একুশের এই দিনে আমাদের বিদায় জানিয়েছিলেন সাবেক প্রতিমন্ত্রী মুফতি ওয়াক্কাস

নূর নিউজ