কাতারে মাই ট্রিপস ট্রাভেল স্যলিউশনের উদ্বোধন

আমিনুল হক কাজল, কাতার প্রতিনিধি

এক ক্লিকেই বিশ্বজুড়ে ঝামেলামুক্ত ভ্রমণের জন্য mytrips.travel ইন্টারনেট ট্রাভেল স্যলিউশনটি যৌথভাবে উদ্ভাবন করেছে কাতারের অন্যতম ব্যবসা প্রতিষ্ঠান আল জাবের গ্রুপ ও কুয়েতের আল রাশেদ ইন্টারন্যাশনাল গ্রুপ।

গতকাল ৯ অক্টোবর লুসাইল সিটির পাঁচতারকা হোটেল সেঞ্চুরি মেরিনা’য় সংবাদ সম্মেলনে ট্রাভেল স্যলিউশনটির উদ্বোধন করেন আল জাবের গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সুলতান আল জাবের ও আল রাসেদ ইন্টারন্যাশনাল গ্রুপের সি.ই.ও রাভি ভাররাই। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আল রাশেদ ইন্টারন্যাশনাল গ্রুপের সি.এফ.ও প্রদীপ মেনন, আল জাবের গ্রুপ পরিচালক আহমদ আল জাবের ও সেঞ্চুরি হোটেলের ক্লাস্টার জেনারেল ম্যানেজার সালেহ খাতিব।

পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন আল জাবের গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ নায়ার।

 

কাতারের জনগণের বৈচিত্র্যময় ভ্রমণের চাহিদা এবং পছন্দগুলি পূরণ করার জন্য চিন্তাভাবনা করে mytrips.travel ডিজাইন করা হয়েছে। কোম্পানীর প্রাথমিক লক্ষ্য কাতারে তাদের মূল্যবান গ্রাহকদের নির্দিষ্ট প্রয়োজনীয়তা এবং সুবিধার জন্য দ্রুত এবং দক্ষ ভ্রমণ পরিষেবা প্রদান করা। ভ্রমণের ব্যবস্থা করার পরেও ব্যতিক্রমী সহায়তা প্রদানের জন্য কোম্পানীর কর্মীরা নিবেদিত । যেমন, ভ্রমণপথ পরিবর্তন, বাতিলকরণ, ফেরত এবং আরও অনেক কিছু রয়েছে এই ট্রাভেল স্যলিউশেনের মধ্যে।

 

mytrips.travel দ্বারা কাতারের জনগণের সেবা করার জন্য কোম্পানীটি প্রতিশ্রুতিবদ্ধ। পরিষেবাগুলি বিশেষভাবে কাতারের বাসিন্দা এবং নাগরিকদের অনন্য ভ্রমণ চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে। আপনি ইউরোপের বিস্ময়গুলি অন্বেষণ করার জন্য একটি ভ্রমণের পরিকল্পনা করছেন, বালির ঐতিহাসিক স্থানগুলিতে একটি রোমান্টিক চিত্রক্লপ আঁকা, জাপানের পবিত্র মন্দিরগুলিতে তীর্থযাত্রা, উপসাগরীয় সাংস্কৃতিক উত্সবে লিপ্ত হওয়া বা মার্কিন যুক্তরাষ্ট্রে খেলাধুলা এবং বিনোদন খোঁজার বা থাইল্যান্ড এবং ভারতে আনন্দভ্রমণ সহ mytrips.travel হল আপনার সমস্ত ভ্রমণকালীন প্রয়োজনের ওয়ান স্টপ সমাধান।

সাবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন উপস্থিত দুই গ্রুপের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানটির সমন্বয় করেছেন নিশাদ কাদের।

mytrips.travel ফ্লাইট টিকিট, হোটেল, পর্যটন গন্তব্য, ভিসা, বীমা এবং অবিশ্বাস্য প্যাকেজ সহ বিস্তৃত পরিসরের পরিষেবা অফার করে যা ভ্রমণকারীদের ইচ্ছা এবং পছন্দগুলি পূরণ করে৷ বিশ্বব্যাপী ৪৫০ টিরও বেশি এয়ারলাইন, ১লক্ষ হোটেল এবং ১০০টিরও বেশি প্যাকেজে প্রবেশাধিকার সহ, mytrips.travel ভ্রমণ উত্সাহীদের জন্য উপযোগী ভ্রমণ অভিজ্ঞতা রয়েছে৷

হাতের মুঠোই এক ক্লিকেই ভ্রমণের সব কিছুই মিলছে mytrips.travel ইই ট্রাভেল স্যলিউশনে। তাই কাতারের নাগরিক ও প্রবাসীদের এই স্যলিউশন থেকে সুবিধা গ্রহণের জন্য আহবান জানান দুই গ্রুপের কর্মকর্তাবৃন্দ।তাঁরা উপস্থিত গণমাধ্যমকর্মীদের নিজনিজ মিডিয়ার পক্ষ থেকে প্রতিনিধিত্ব করার জন্য জন্যবাদ জানান।

এ জাতীয় আরো সংবাদ

তুরস্কে ভণ্ড ‘ধর্ম প্রচারকের’ ১০৭৫ বছরের জেল

আলাউদ্দিন

দক্ষিণ আফ্রিকায় ভয়াবহ বন্যায় নিহত ৬০

নূর নিউজ

দুবাই আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় আবেদন করবেন যেভাবে

নূর নিউজ