কাতারে সাংবাদিক নাদিম হত্যাকাণ্ড জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে প্রতিবাদ সভা

আমিনুল হক কাজল, কাতার প্রতিনিধি

বাংলাদেশের জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ প্রেসক্লাব কাতার।

গত বৃহস্পতিবার রাতে কাতারের রাজধানী দোহা নাজমা বৈশাখী রেস্টুরেন্ট এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রেসক্লাব কাতারের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য আনোয়ার হোসেন মামুন এর সভাপতিত্বে ও সদস্য কাজী মোহাম্মদ শামীম এর পরিচালনায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেসক্লাব কাতারের আহবায়ক কমিটির সদস্য সচিব আকবর হোসেন বাচ্চু, সদস্য এম এ সালাম, সদস্য আহসান উল্লাহ সজীব, সদস্য জি এম আকাশ, সদস্য সজল মালাকার, সদস্য মহিউদ্দিন চৌধুরী, সদস্য আবদুল জলিল, বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতার এর সভাপতি অধ্যাপক আমিনুল হক কাজল প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বাংলাদেশে সন্ত্রাসী হামলায় একের পর এক সাংবাদিক হত্যাকাণ্ডের শিকার হচ্ছেন। সাংবাদিক হত্যার ঘটনায় সুষ্ঠু তদন্ত ও বিচার থেকে বঞ্চিত হওয়ার ঘটনায় সন্ত্রাসীদের ঔদ্ধত্য ক্রমশ বেড়ে গেছে।

অবিলম্বে সাংবাদিকদের ওপর হামলা, মামলা ও নির্যাতন বন্ধ করতে হবে। সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে সরকারকে।

এ জাতীয় আরো সংবাদ

অবশেষে মধ্যপ্রাচ্যগামী বিমান বাংলাদেশের ভাড়া কমল

নূর নিউজ

ইবরাহিম আ. এর অনুসারী আখ্যা দিয়ে মিল্লাতে ইবরাহিমের নামে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে

নূর নিউজ

ঈদে দেশে টাকা পাঠালেও নিজের জন্য কিছুই কেনেন না প্রবাসীরা

নূর নিউজ