কাদিয়ানী উপাসনালয়ের মিনার ভেঙ্গে কালেমা সরানোর নির্দেশ দেয়ায় ইন্দোনেশিয়ানকে তাহাফফুজে খতমে নবুওয়তের সাধুবাদ

ইন্দোনেশিয়া সরকার পুলিশের সহায়তায় কাদিয়ানিদের উপাসনালয়ের মিনার ভেঙে সে ভবন থেকে কালেমা সরিয়ে দেয়ার নির্দেশ দেয়ায় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ এর মহাসচিব মাওলানা মুহিউদ্দীন রাব্বানী এক বিবৃতিতে ইন্দোনেশিয়ান সরকারকে সাধুবাদ জানান।

তিনি ইন্দোনেশিয়ান সরকারকে সাধুবাদ জানানোর পাশাপাশি বাংলাদেশ সরকারকে কাদিয়ানী কার্যালয়ের গেট থেকে কালেমার সাইনবোর্ড অপসারণ করার আহবান জানান।

তিনি বলেন, কাদিয়ানীরা মুসলিম নামধারী কাফের। এরা অমুসলিম হয়েও ‘আহমদিয়া মুসলিম জামাত’ নাম ধারণ করে বাংলাদেশের সরল-সহজ মুসলমানদের ঈমান ধ্বংস করছে। তারা মুসলিম পরিচয়ে এদেশে বসবাস করায় সাধারণ মুসলমান বিভ্রান্ত হচ্ছে। তাদের কৌশলী মিথ্যা দাওয়াতে সরলমনা মানুষ ঈমানহারা হচ্ছে। মিথ্যুক গোলাম আহমদ ও তার অনুসারী কাদিয়ানীদের বিরুদ্ধে সরকারি, বেসরকারি ও ব্যক্তিগতভাবেও দেশব্যাপী সচেতনতা তৈরি করা সময়ের অপরিহার্য দাবী ও ঈমানী দায়িত্ব।

তিনি আরো বলেন; ন্যায় সংগত এ দাবি মেনে বিশ্বের প্রায় ৪২টি দেশে রাষ্ট্রীয়ভাবে তাদেরকে অমুসলিম ঘোষণা করা হয়েছে। অথচ বাংলাদেশের মতো মুসলিম রাষ্ট্রে তাদের কার্যক্রম প্রকাশ্যে চলছে। যা কখনোই মেনে নেয়া যায় না। অনতিবিলম্বে কাদিয়ানীদের অপতৎপরতা রোধ করে রাষ্ট্রীয়ভাবে তাদের অমুসলিম ঘোষণা করতে জোর দাবী জানাচ্ছি।

এ জাতীয় আরো সংবাদ

দু’একদিনের মধ্যে পররাষ্ট্রমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন বিলাওয়াল

নূর নিউজ

আধ্যাত্মিকনেতা মাহমুদ আফেন্দির ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র শোক

নূর নিউজ

ক্ষমতায় গেলে সবাইকে ক্ষমা করে দেবেন ইমরান খান

নূর নিউজ