কুরআন অবমাননাকারী মামুনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে : হেফাজত

মালয়েশিয়া প্রবাসী নোয়াখালীর বেগমগঞ্জের আবদুল্লাহ আল মামুন কর্তৃক পবিত্র কুরআন অবমাননার প্রতিবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

আজ (১৪ আগস্ট ২০২২) হেফাজতের আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা সাজিদুর রহমান এক বিবৃতিতে বলেন, মালয়েশিয়া প্রবাসী নোয়াখালীর বেগমগঞ্জের আবদুল্লাহ আল মামুন মহাগ্রন্থ পবিত্র কুরআনুল কারিম অবমাননা করে মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে। সে মালয়েশিয়া অবস্থান করে এই উস্কানিমূলক কর্মকাণ্ড করে যাচ্ছে। ইতোমধ্যে তার নিজ এলাকা বেগমগঞ্জের কাদিরপুরের ঘাটালার জনগণ তার বিরুদ্ধে সোচ্চার হয়েছে। এলাকার জনগণ তাকে বয়কটের ডাক দিয়েছে। আমরা সরকারের কাছে আবেদন জানাবো, এধরণের উস্কানিদাতাদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিতে হবে। এরা ইসলাম অবমাননা করে মুসলমানদের অনুভূতিতে আঘাত করছে। এদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে দেশে বিশৃঙ্খলা তৈরি হবে।

হেফাজতের আমীর ও মহাসচিব বলেন, আমরা সরকারের কাছে দাবি জানাবো অবিলম্বে ইসলাম অবমাননার বিরুদ্ধে সংসদে কঠোর আইন পাস করুন। যতদিন ইসলাম অবমাননার বিরুদ্ধে কঠোর আইন তৈরি না হবে, ততদিন এই ধরণের কর্মকাণ্ড ঘটতে থাকবে। এবং এসবকে কেন্দ্র করে দেশে বিশৃঙ্খলা তৈরি হবে।

এ জাতীয় আরো সংবাদ

রোজা না রাখলে আল্লাহ যে কঠিন শাস্তি দেবেন

নূর নিউজ

কাতার সরকারের উদ্যোগে প্রবাসীদের রমাজান মাহফিল অনুষ্ঠিত

নূর নিউজ

বৈধপথে রেমিট্যান্স পাঠাতে আমিরাতে প্রবাসীদের সঙ্গে মতবিনিময়

নূর নিউজ