কুড়িগ্রামে তাহাফফুজে খতমে নবুওয়তের ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

কুড়িগ্রামে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ এর ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

কুড়িগ্রাম সদর থানাধীন যাত্রাপুর বাজার, চিরাখাওয়া চর, ঝুনকার চর, লরাকাটা, বড়ুয়া এলাকার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ।

আজ (৩০ জুন’২২ ইং) বৃহস্পতিবার আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ এর দাওয়াহ বিষয়ক সম্পাদক আল্লামা জহুরুল ইসলাম এর নেতৃত্বে কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় এই ত্রাণ ও নগদ অর্থ বিতরণ কর্মসূচি পালন করা হয়। সে সময় আল্লামা জহুরুল ইসলাম উপস্থিত বানভাসি মানুষের কথা শুনেন এবং তাদের সান্ত্বনা দেন।

তিনি বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় দেশের অন্য অঞ্চলের মতো এখানেও মানুষজন অনেক কষ্টে দিনাতিপাত করছেন। পর্যাপ্ত ত্রাণ সহযোগিতা না পেয়ে এদের মাঝে হাহাকার বিরাজ করছে। তাই, এই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আমরা উদাত্ত আহ্বান জানাচ্ছি।

সে সময় উপস্থিত ছিলেন, খতমে নবুওয়ত এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রাশেদ বিন নূর, সহঃ প্রচার সম্পাদক মাওলানা মুমিনুল ইসলাম, সহঃ দপ্তর সম্পাদক মাওলানা গোলাম মাওলা, মাওলানা নাজির আহমাদ, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা হুমায়ুন কবির এবং স্থানীয় আলেমদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা সভাপতি মাওলানা আবু বকর, কু্ড়িগ্রাম জেলা সেক্রেটারি মুফতী জামাল উদ্দিন ও হাফেজ মাওলানা সাইফুল ইসলাম প্রমূখ।

এ জাতীয় আরো সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে জাতিসংঘের স্পেশাল টিম

আনসারুল হক

কাতারে দুর্ঘটনায় আহত প্রবাসীকে দূতাবাসের অর্থ সহায়তা

আনসারুল হক

আজ আরও ৫০ মডেল মসজিদ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নূর নিউজ