ক্ষমতার মসনদে থাকতে চাইলে দ্রুত হেফাজত কর্মীদের মুক্তি দিতে হবে

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মহিবুল্লাহ বাবুনগরী বলেছেন, কারাবন্দী হেফাজত নেতাকর্মীদের মুক্তি দিতে হবে। মজলুমের উপর আওয়ামী লীগ সরকারের জুলুম-নির্যাতন আল্লাহ সইবে না।

শুক্রবার বিকেলে ফটিকছড়ির জামেয়া ইসলামীয়া বাবুনগর মাদরাসার প্রতিষ্ঠা শতবার্ষিকী ও আন্তর্জাতিক দস্তারবন্দী সম্মেলনের তৃতীয় দিনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ক্ষমতার মসনদে থাকতে চাইলে দ্রুত হেফাজত কর্মীদের মুক্তি দিতে হবে। নইলে এ সরকার বঙ্গোপসাগরে নিক্ষিপ্ত হবে বলেও ক্ষোভ প্রকাশ করেন হেফাজত আমির।

এ সময় তিনি আরো বলেন, হেফাজতের অনেক আলেম-ওলামা বন্দী অবস্থায় কারাগারে দুর্বিষহ জীবনযাপন করছেন। তাদের পরিবার ও প্রতিষ্ঠানগুলো আজ ধ্বংসের মুখে। আলেম-ওলামাদের কেউ কেউ কারাগারে গুরুতর অসুস্থ অবস্থায় রয়েছেন। তাদের দ্রুত মুক্তি ও মামলা প্রত্যাহারের করতে হবে।

বুধবার বাদ ফজর শুরু হওয়া ৩ দিনব্যাপী এ সম্মেলনের কার্যক্রম শুক্রবার আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়। এবারের সম্মেলনে লক্ষাধিক মুসল্লীর সমাগম হয়েছে বলে জানান মাদরাসা কর্তৃপক্ষ।

তিন দিন ব্যাপি সম্মেলনে সভাপতিত্ব করেন হেফাজাতে ইসলাম বাংলাদেশের আমীর ও বাবুনগর মাদরাসার মুহতামিম আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

সম্মেলনে সমাপনি দিনে উপস্থিত ছিলেন- মাওলানা ওবাইদুল্লাহ হামজা, মাওলানা শেখ আহমদ, মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা আব্দুল বাসেত খান, মাওলানা হাবিবুর রহমান কাসেমী, মুফতি মাহমুদ হাসান প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ

ফোন বন্ধ, মুরাদ হাসানের খবর জানে না কেউ

নূর নিউজ

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় মৃত বেড়ে ২৮

আনসারুল হক

ওআইসি সম্মেলনে তালিবান সম্পর্কে যা বলল বাংলাদেশ

নূর নিউজ