গাজীপুরে ঘর থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ

মুহাঃ মিনজাজুর রহমান: গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুরে কাপাসিয়ার নয়াসাঙ্গুন এলাকায় ঘর থেকে তুলে নিয়ে এক কিশোরীকে(১৩) ধর্ষণের অভিযোগে অজ্ঞাতনামা তিনজনকে অভিযুক্ত করে থানায় মামলা হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পরে রোববার সকালে কিশোরীর পিতার অভিযোগের প্রেক্ষিতে কাপাসিয়া থানায় মামলা রুজু হয়। ভিকটিম কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

কিশোরীর স্বজনদের ভাষ্য, কিশোরীর মা লেবানন প্রবাসী। তার বাবা একসময় প্রবাসী থাকলেও ৬ মাস পূর্বে দেশে ফিরে বাড়ি ফটকে দোকান তৈরি করে তা পরিচালনা করত, দোকানেই রাতযাপন করত কিশোরীর পিতা। কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। প্রতিদিনের মতো কিশোরী শনিবার দিবাগত রাতে তার দাদীর সাথে ঘুমাতে যায়।

গভীর রাতে ২/৩ যুবক ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে। পরে কিশোরীর দাদীকে দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে ঘুমে আচ্ছন্ন কিশোরীকে তুলে নিয়ে বাড়ির কিছুদূরে একটি কাঁচা সড়কের পাশে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করেন। এ সময় কিশোরীর দাদীর চিৎকারে তার বাবা সঙ্গীয় লোকজন নিয়ে রাতেই কিশোরীকে বাড়ির পাশ থেকে উদ্ধার করেন। লোকজনের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ বলেন, এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। কিশোরীর বর্ণনা মতে অভিযুক্তদের শনাক্ত ও আটকের চেষ্ঠা চলছে।

এ জাতীয় আরো সংবাদ

১ ফেব্রুয়ারি অমর একুশে বইমেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নূর নিউজ

জাতীয় সংগীতকে অবমাননা করে টিকটক ভিডিও, আটক ৫

নূর নিউজ

চালের দাম বাড়ছে কেন

আনসারুল হক