ঘাদানিককে কঠোরভাবে প্রতিহত করার দাবি তাহাফফুজে খতমে নবুয়াতের

আজ ১৪ এপ্রিল ২০২২ ইং রোজ শনিবার সকাল ৮ ঘটিকায় খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসায় অবস্থিত আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়তের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের মহাসচিব আল্লামা মুহিউদ্দীন রাব্বানী সভাপতিত্ব করেন।

সভাপতি তার আলোচনায় বলেন, ঘাদানিকের সমন্বয়ে গঠিত তথাকথিত গণকমিশন নামে ইসলামবিদ্বেষী সংগঠনটি বরাবরের মতোই দেশ বরেন্য ওলামায়ে কেরাম ও মাদ্রাসার বিরুদ্ধে ভিত্তিহীন ও বানোয়াট শ্বেতপত্র প্রকাশ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, এসব মিথ্যা বক্তব্যের কারণে দেশে চরম অশান্তি সৃষ্টি হওয়ার আশঙ্কা রয়েছে। এছাড়া দেশের ওলামায়ে কেরামের বিষয়ে তদন্ত করার অধিকার তাদেরকে কে দিলো? তারা বিশ্ব দরবারে সরকারকে এবং বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র প্রমাণ করার অপপ্রয়াস চালাচ্ছে। অতএব, যারা এসব উসকানিমূলক কর্মকাণ্ড করছে, সরকার যেন তাদেরকে শক্ত হাতে প্রতিহত করে।

তিনি বিশ্বনবী হজরত মোহাম্মদ মোস্তফা সা:-কে শেষ নবী অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায়ের মুসলমানদের ঈমান আক্বিদা ধ্বংসের অপতৎপরতা বেড়ে যাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেন। তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সব ধর্মের মানুষের নিজ নিজ ধর্ম পালনের অধিকার রয়েছে। কিন্তু ইসলামের নামে প্রতারণা করার কোনো সুযোগ নেই। তাই অনতিবিলম্বে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করে তাদের সকল অপতৎপরতা বন্ধ করতে সরকারের নিকট জোর দাবী জানান।

তাছাড়া মিটিংয়ে সিদ্ধান্ত হয়, কুরবানির আগে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ এর ঢাকার সকল জোনের কমিটি পুনর্গঠন করা হবে, ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন মাওলানা আহমাদ আলী কাসেমী, মাওলানা আব্দুল কাইয়ুম সোবহানী, মাওলানা জহুরুল ইসলাম,মাওলানা মুফতি কিফায়াতুল্লাহ আযহারী, মাওলানা মুফতি কামাল উদ্দীন, মাওলানা শাব্বির আহমাদ, মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আশেকুল্লাহ, মাওলানা ইউনুস ঢালী, মাওলানা রাশেদ বিন নূর, মাওলানা মুমিনুল ইসলাম, মাওলানা আল-আমীন মুফতী মোরশেদ বিন নুর,মুফতি ইউনুছ প্রমূখ।

এ জাতীয় আরো সংবাদ

১১৬ আলেমের বিরুদ্ধে অনুসন্ধান শুরু হয়নি: দুদক সচিব

নূর নিউজ

রমজান মাসেই সরকারের পতন হবে: শওকত মাহমুদ

আনসারুল হক

টিটিই শফিকুল ইসলামকে বরখাস্তের আদেশ প্রত্যাহার : রেলমন্ত্রী

নূর নিউজ