চট্টগ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় হেফাজতের শোক

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনারের ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব আল্লামা সাজিদুর রহমান। আজ রোববার (৫ জুন) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় আল্লামা সাজিদুর রহমান অগ্নিকাণ্ডে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

আল্লাহ যেন নিহতদেরকে শাহাদাতের মর্যাদা দান করেন এবং আহতদের দ্রুত পরিপূর্ণ আরোগ্য দান করেন। আমীন। মহাসচিব আল্লামা সাজিদুর রহমান আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিতে প্রয়োজনীয় উদ্যোগ নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

সেই সাথে তিনি দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদেরকে সরকারের পক্ষ থেকে ক্ষতিপূরণ দেয়ার আহ্বান জানিয়েছেন। সরকারের প্রতি আবেদন জানিয়ে মহাসচিব বলেন, দুর্ঘটনার প্রকৃত কারণ যথাযথ তদন্তের মাধ্যমে উদ্ঘাটন করা হোক। তদন্তে দুর্ঘটনার জন্য দায়ী প্রমাণিত হলে কিংবা কর্তব্যে অবহেলার প্রমাণ মিললে দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হোক।

পরিশেষে তিনি মহান আল্লাহর দরবারে কায়মনোবাক্যে প্রার্থনা করেছেন, আল্লাহ রাব্বুল আলামীন যেন আমাদের দেশকে ও গোটা দেশবাসীকে সব রকমের বিপদ-দুর্যোগ, দুর্ঘটনা, ও বালা-মুসিবত থেকে হেফাজত করেন। আমীন।

এ জাতীয় আরো সংবাদ

তিন বছর পর ১৪ দলের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

নূর নিউজ

একদিন পর এনামুল বাছিরের জামিন প্রত্যাহার

নূর নিউজ

ভ্যালেন্টাইন্স ডে-এর উৎপত্তি ও অশ্লীলতাকে উস্কে দেয়ার হীন চক্রান্ত

নূর নিউজ