চরমোনাইগামী ট্রলারডুবে তিন জনের মৃত্যুতে ইসলামী আন্দোলনের মহাসচিবের শোক

বরিশালের চরমোনাই মাহফিলগামী একটি ট্রলারডুবির ঘটনায় তিন জনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। এক বিবৃতিতে তিনি বলেন, ট্রলারডুবে মৃত্যুবরণকারী সিরাজগঞ্জের আব্দুল কুদ্দুসসহ আরো ২জন, নিখোঁজদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনের ভাষা হারিয়ে ফেলেছি। পরিবারবর্গকে যেন এ শোক সহ্য করতে পারে সে দোয়া করি। চরমোনাইর বার্ষিক মাহফিলে যোগ দিতে মঙ্গলবার সিরাজগঞ্জের কাবান্দিপুর এলাকা থেকে ৪২ জন মুসল্লি নিয়ে ট্রলারটি ছেড়ে আসে। রাত ১২টার দিকে নলচর সংলগ্ন আড়িয়াল খাঁ নদীতে যাত্রীবাহী একটি লঞ্চের সঙ্গে ট্রলারের ধাক্কা লাগে। এরপর যাত্রীসহ ট্রলারটি ডুবে যায়।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, চরমোনাই মাহফিলে আসার পথে ট্রলারডুবে ৩জনের মৃত্যুতে আমরা আন্তরিকভাবে দুঃখিত। নিঃসন্দেহে তারা জান্নাতী। কেননা হাদীস শরীফে এসেছে পানিতে ডুবে মৃত্যুবরণকারীরা শহীদ। তাছাড়া তারা দীনের কাজের জন্য বের হয়েছিলেন। তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমদের আত্মার মাগফিলাত কামন করেন। সেইসাথে পরিবারবর্গকে ধৈর্যধারণের জন্য আল্লাহ পাক তৌফিক দিন, আমীন।

মাওলানা ইউনুছ আহমাদ মাহফিলে আগতদেরদের উদ্দেশ্যে বলেন, সকলকে সতর্ক থাকতে হবে এবং কোন পরিবহনে কিংবা ট্রলারে অতিরিক্ত যাত্রীবহন থেকে বিরত থাকতে হবে।।

এ জাতীয় আরো সংবাদ

আমরা যেন পিছিয়ে না থাকি : প্রধানমন্ত্রী

নূর নিউজ

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার যানজট

নূর নিউজ

ঈদের আগে গণপরিবহন চালুর চিন্তা করছে সরকার: ওবায়দুল কাদের

আনসারুল হক