জাতীয় সীরাত সম্মেলনন সফল হোক

নিজস্ব প্রতিবেদক: একটি অনুপম আদর্শ প্রতিষ্ঠার লক্ষ্যে’ জাতীয় সীরাত সম্মেলন ও সীরাতুন্নাবী সা. মাহফিল উপলক্ষে “জাতীয় সীরাত প্রতিযোগিতা ২০২২” বাস্তবায়নের লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ এর বিশাল কর্মযজ্ঞ অব্যাহত রয়েছে আলহামদুলিল্লাহ।
ইতোমধ্যেই জাতীয় সীরাত প্রতিযোগিতাকে সর্বত্র পৌঁছে দিতে স্কুল, কলেজ, মাদ্রাসাসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে ক্যাম্পেইন, দাওয়াত চলছে। এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ আওতাধীন স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থী প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

মহানগর দক্ষিণ আওতাধীন থানা, ওয়ার্ড সমূহে চলছে ধারাবাহিক স্বতঃস্ফূর্ত কার্যক্রম। প্রতিটি কার্যক্রমকে নিবিড় পর্যবেক্ষণ ও বিশেষ তদারকি করছেন এই টোটাল কার্যক্রমের সেনাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সম্মানিত সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ এর সংগ্রামী সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম।

জাতীয় সীরাত প্রতিযোগীতা ‘২২ বাস্তবায়নের লক্ষ্যে দাওয়াত ও প্রতিযোগীতা বাস্তবায়ন উপকমিটির বৈঠক অনুষ্ঠিত। উপস্থিত থেকে তদারকি করেন সংগ্রামী সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম। এছাড়াও উপস্থিত ছিলেন মুফতি আব্দুল আহাদ, শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম, জিয়াউল আশরাফ, এম এম শোয়াইব, সাব্বির আহমেদ, আহসান ফয়েজী, ইউসুফ পিয়াস এবং আব্দুর রহমান।

এ জাতীয় আরো সংবাদ

জমজমের পানি নিতে মানতে হবে যেসব শর্ত

নূর নিউজ

নামাজে বয়স্কদের কাতারে শিশুদের দাঁড়ানোর বিধান

নূর নিউজ

ঘূর্ণিঝড়ের সময় যেসব আমল করবেন

নূর নিউজ