জুনিয়রদের নাম আগে ঘোষণা, ছাত্রলীগের অনুষ্ঠানে চেয়ার ছোড়াছুড়ি

নূর নিউজ: মাদারীপুরের কালকিনি উপজেলায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে চেয়ার ছোড়াছুড়ির ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। মাইকে জুনিয়র ছাত্রলীগ নেতাদের নাম আগে ঘোষণা দেওয়ার জের ধরে এ ঘটনা ঘটে। এ সময় পুরো অনুষ্ঠানে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে আওয়ামী লীগ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালকিনি উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের যৌথ উদ্যোগে স্থানীয় সার্কিট হাউজ চত্বরে উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান খানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বিএম জুবায়ের হোসেনের সঞ্চালনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভার শুরুতে সিনিয়র ছাত্রলীগ নেতাদের নাম আগে মাইকে ঘোষণা না দিয়ে জুনিয়র ছাত্রলীগ নেতাদের নাম ঘোষণা দেওয়া হয়। এর জের ধরে ছাত্রলীগের একাংশ ক্ষিপ্ত হয়ে তখনই চেয়ার ছোড়াছুড়ি এবং ভাঙচুর করে। মুহূর্তের মধ্যে পুরো অনুষ্ঠানে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরে অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক ও বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন বলেন, তুচ্ছ বিষয় নিয়ে হঠাৎ করে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। পরে বিষয়টি মীমাংসা করা হয়েছে। আর নতুন করে কোনো ঝামেলা সৃষ্টি হয়নি।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিরউদ্দিন মৃধা বলেন, অনুষ্ঠানে সিনিয়র-জুনিয়রের নাম আগে পরে ঘোষণা নিয়ে নিজেরদের মধ্যে ঘটনাটি ঘটে। তবে এরপর কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এ জাতীয় আরো সংবাদ

বিএনপিতে শুদ্ধি অভিযান: দায়িত্বে অবহেলা নিয়ে হার্ডলাইনে তারেক

নূর নিউজ

পুলিশ বাদ দিয়ে আসুন, খেলা হবে।

নূর নিউজ

শহিদুদ্দিন খান ও তার স্ত্রীকে জাল টাকার মামলায় ১০ বছরের কারাদণ্ড

নূর নিউজ