জুলুম ও নির্যাতনের বিরুদ্ধে লড়াই করতে মহান মুক্তিযুদ্ধ আজীবন পথ দেখাবে: হেফাজত

দেশবাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান। বিজয় দিবস উপলক্ষে এক বানীতে তারা এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় নেতৃদ্বয় বলেন, মহান মুক্তিযুদ্ধ আমাদের জাতীয় জীবনে এক গৌরবময় অধ্যায়। তাই মহান বিজয় দিবস প্রতিটি বাঙালির সামনে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। মহান বিজয় দিবস আমাদের সত্য ও ন্যায়ের পথে লড়াই করতে অনুপ্রেরণা যোগায়।

হেফাজত আমীর ও মহাসচিব বলেন, শোষণ, জুলুম ও নির্যাতনের বিরুদ্ধে লড়াই করতে মহান মুক্তিযুদ্ধ আজীবন পথ দেখাবে। মুক্তিযুদ্ধের চেতনা আমাদের দেশকে আরও উন্নত ও সম্বৃদ্ধ করতে শক্তি যোগায়। একাত্তরের বিজয় সারাবিশ্বের মুক্তিকামী মানুষকে আজীবন সাহস যোগাবে। তারা সব ভেদাভেদ ভুলে স্বপ্নের বাংলাদেশ গড়তে সবার প্রতি উদাত্ত আহ্বান জানান।

নেতৃদ্বয় আরও বলেন, মহান বিজয়ের এই স্মরণীয় মুহূর্তে অত্যন্ত আক্ষেপের সাথে বলতে হচ্ছে, দীর্ঘদিন যাবত মাওলানা মামুনুল হকসহ অনেক আলেমকে বিনা অপরাধে কারাগারে বন্দী করে রাখা হয়েছে। যেসব আলেম ইতিমধ্যে কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন, মাসের বেশির ভাগ দিন হাজিরার জন্য তাদেরকে এক আদালত থেকে আরেক আদালতে হাজিরার জন্য ঘুরপাক খেতে হচ্ছে। বিজয়ের এই মাসে অনতিবিলম্বে কারাবন্দী আলেমদের মুক্তি দিতে হবে। হেফাজত নেতৃবৃন্দের নামে দায়েরকৃত হয়রানীমূলক সকল মামলা প্রত্যাহার করতে হবে। ধর্মীয় মতাদর্শ ও ইসলামী রীতিনীতির সাথে সম্পূর্ণ সাংঘর্ষিক ফ্রি মিক্সিং শিক্ষা পদ্ধতি বন্ধ করে শিক্ষা ব্যবস্থায় পরিবর্তন আনতে হবে।

এ জাতীয় আরো সংবাদ

আল্লামা নূর হোসাইন কাসেমীর দাফন সম্পন্ন

আনসারুল হক

দুই সপ্তাহের জন্য শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী

নূর নিউজ

ক‌ওমি মাদ্রাসাসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিন ও আলেমদের মুক্তি দিন: জমিয়তে উলামায়ে ইসলাম

আনসারুল হক