জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আহুত বিক্ষোভ সফলের আহ্বান

জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্তের প্রতিবাদে এবং বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে ৯ আগস্ট মঙ্গলবার সারাদেশে জেলায় জেলায় বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। গত ৭ আগস্ট রাজধানীর জাতীয় প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত এক বিক্ষোভ সমাবেশ থেকে দলের সিনিয়র নায়েবে আমীর সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই এ কর্মসূচি ঘোষণা করেন।

আজ এক বিবৃতিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই আগামীকাল মঙ্গলবার জেলায় জেলায় শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল কর্মসূচি সফলের জন্যে দেশের সকল জেলা শাখার প্রতি আহ্বান জানিয়েছেন। পীর সাহেব বলেন, সরকার জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি করে জনগণকে চরম বিপাকে ফেলে দিয়েছে।

তিনি বলেন, সরকার স্বেচ্ছাচারি কায়দায় মধ্যরাতে দেশের ইতিহাসে জ্বালানি তেলের সর্বোচ্চ মূল্যবৃদ্ধি করে দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিয়েছে। আন্তর্জাতিক বাজারের সাথে সমন্বয়ের কথা বললেও আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমতে শুরু করেছে। তাহলে ৫০% দাম বৃদ্ধির সিদ্ধান্ত কার স্বার্থে? বিপিসি টানা ৭ বছরে ৪৩ হাজার কোটি টাকা মুনাফা করেছে। এই ৪৩ হাজার কোটি টাকা কোথায়? এর হিসেব জনগণের কাছে দিতে হবে। তিনি সরকারের গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবি জানান।

এ জাতীয় আরো সংবাদ

জাতীয় নির্বাচন নিয়ে কাঁদা ছুড়াছুড়ির কোন অবকাশ নেই:ইসলামী ঐক্যজোট

নূর নিউজ

ধর্মভিত্তিক দলগুলো কেন চরমোনাইয়ের সঙ্গে জোট করতে রাজি নয়?

নূর নিউজ

ক্রেন উল্টে ঢাকা-ময়মনসিংহে রেল চলাচল বন্ধ

নূর নিউজ