তাকরীমকে বিমানবন্দরে সংবর্ধনা না দেয়ার অনুরোধ

নিজস্ব প্রতিবেদক, নূর নিউজ 

বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমদ তাকরীমকে বিমানবন্দরে সংবর্ধনা না দেয়ার অনুরোধ জানিয়েছে তার শিক্ষক ও মারকাজুল ফয়জুল কুরআনীর প্রিন্সিপাল মাওলানা মোর্তাজা হাসান ফয়েজী মাসুম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে তিনি দেশবাসীর কাছে অনুরোধ করেন, বাংলাদেশের মানুষ বরাবরই ধর্ম প্রিয়, কুরআন প্রিয়। সদ্য দুবাইতে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকার কিতাব বিভাগের ছাত্র সালেহ আহমাদ তাকরিমের বিশ্বজয় মানে কোটি কোটি দেশপ্রেমিক, কুরআন প্রেমিকদের জয়। বিশ্বজয়ী এ হাফেজকে বরণ করার জন্য বিমানবন্দরে হাজার হাজার মানুষের উপস্থিতি ঘটা খুবই স্বাভাবিক বিষয়।

পোস্টে তিনি উল্লেখ করেন, “কিন্তু গতকাল বঙ্গবাজার মার্কেটের ভয়াবহ অগ্নিকুণ্ডে হাজার হাজার বাংলাদেশী মানুষের স্বপ্ন পুড়ে যাওয়ায়, তাদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করত: সকল ধরনের সংবর্ধনা, শোডাউন ইত্যাদি থেকে বিরত থাকার জন্য তৌহিদী জনতার প্রতি ফয়জুল কুরআন পরিবারের পক্ষ থেকে বিনীত অনুরোধ জানাচ্ছি।”

এছাড়াও তিনি বলেন, আপনাদের কাছে প্রিয় তাকরীম, ওর শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও পিতা মাতার জন্য আন্তরিক দোয়া কামনা করছি। জাযাকুমুল্লাহ। আমাদের সফর নিরাপদ করুন।

উল্লেখ্য, হাফেজ সালেহ আহমদ তাকরীম এ নিয়ে তৃতীয়বারের মতো বিশ্বজয়ী হয়েছেন। এর আগে সৌদি ও ইরানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করে রাজধানীর মিরপুরে অবস্থিত মারকাজুল ফয়জিল কুরআনীর এই শিক্ষার্থী।

এ জাতীয় আরো সংবাদ

কাদিয়ানীদের অপ-প্রচার বন্ধে আরো সজাগ থাকতে হবে

নূর নিউজ

মুসলিম নারীদের হিজাব নিষিদ্ধ চান ফ্রান্সের প্রেসিডেন্ট প্রার্থী

আলাউদ্দিন

সপ্তাহের শেষে সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা আরো বাড়তে পারে

নূর নিউজ