তুরস্কে ভূমিকম্পে নিহতদের প্রতি হেফাজতের দোয়া

তুরস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে অসংখ্য মানুষের হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান।

শোক বার্তায় তারা নিহতদের রূহের মাগফিরাত কামনা করে বলেন, আল্লাহ তায়ালা নিশ্চয়ই নিহতদের শহীদি মর্যাদা দান করবেন। আমরা তাদের পরিবার পরিজনকে এই শোক সহ্য করবার জন্য আল্লাহর দরবারে দু’আ করছি এবং ভূমিকম্পে আহতদের দ্রুত সুস্থতাও কামনা করছি।

নেতৃদ্বয় আরো বলেন, আন্তর্জাতিক গণমাধ্যমে প্রচারিত সংবাদ অনুযায়ী হতাহত ও ক্ষয়ক্ষতির যে তথ্য পাওয়া যাচ্ছে, তা রীতিমত ভয়ংকর। ভূমিকম্পে আঘাত হানা শহরগুলো ব্যাপকভাবে ধ্বংস হয়েছে। সেখানে সৃষ্টি হয়েছে ভয়াবহ মানবিক বিপর্যয়। জাতিসংঘ ও বিশ্ববাসী তুরস্ক এবং সিরিয়ার পাশে দাড়ানোর আহ্বান জানিযে তারা বলেন, মানবিক বিপর্যয় থেকে দেশ দুইটির জনগণকে রক্ষা করতে তাদের পাশে দাঁড়ানো সকলের মানবিক দায়িত্ব।

এছাড়াও তারা তুরুস্ক ও সিরিয়ার ভয়াবহ বিপর্যয়ের ঘটনায় আগামী শুক্রবার (১০ ফেব্রুয়ারী’২৩ ইং) দেশব্যপী সকল মসজিদের ইমাম ও খতীবদের প্রতি দু’আ করার আহ্বান জানান। আল্লাহ তাআ’লা বিশ্ববাসী সহ বাংলাদেশকে সকল মহামারি ও বালা মুসিবত থেকে হেফাজত করুন, আমীন।

এ জাতীয় আরো সংবাদ

লকডাউনের প্রথম দিনে রাজধানীতে ৭৫৫ জন আটক

আনসারুল হক

কাল রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি দিবে ইসলামী আন্দোলন

নূর নিউজ

হাজার বছর পর দুই নবীর কবরের সন্ধান

নূর নিউজ