দক্ষিণ ক্যারোলিনায় শপিংমলে গোলাগুলি, আহত বহু

যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলিনা অঙ্গরাজ্যের কলাম্বিয়া শহরে একটি শপিংমলে এলোপাথাড়ি গুলি চালানোর ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৪ জন আহত হয়েছেন বলে জানা গেছে। স্থানীয় সময় শনিবার দুপুরে এই ঘটনা ঘটে। খবর আল জাজিরার
খবরে বলা হয়েছে, গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন অন্তত দশজন। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। গুলি করার দায়ে ২২ বছরের জেওয়াইনি এম প্রিস নামের এক যুবককে হেফাজতে নিয়েছে পুলিশ।

কলম্বিয়ার পুলিশ প্রধান উইলিয়াম হলব্রুক বলেছেন, কলম্বিয়ানা সেন্টার মলে গুলির ঘটনাটি সন্ত্রাসী হামলা নয়। আগে থেকে পরিচিত এমন সশস্ত্র দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

তিনি জানান, গোলাগুলির প্রকৃত কারণ জানা যায়নি। এছাড়া এই ঘটনায় কেউ প্রাণ হারাননি। গুলিবিদ্ধদের মধ্যে আটজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর।

পরিবার নিয়ে বেড়াতে আসা ড্যানিয়েল জনসন নামের এক প্রত্যক্ষদর্শী জানান, প্রথম গুলির শব্দ শোনার সঙ্গে সঙ্গে লোকজন হুড়োহুড়ি শুরু করে। তারা তখন ফুডর্কোটে খাচ্ছিলেন। জনসন বলেছিলেন যে, তিনি তার স্ত্রী, মেয়ে এবং ছেলেকে জড়িয়ে ধরে ছিলেন।

পুলিশ জানিয়েছে, আহতদের বয়স ১৫ থেকে ৭৩ বছর। গ্রেফতারকৃত যুবকের বিরুদ্ধে বেআইনি পিস্তল রাখার অভিযাগ আনা হতে পারে।

তদন্তকারীদের বিশ্বাস, শপিংমলে অন্তত তিনজন আগ্নেয়াস্ত্র প্রদর্শন করেছিল। তবে কতজন গুলি ছুঁড়েছে সে বিষয়টি নিশ্চিতে কাজ করছে পুলিশ।একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ

কানাডার অন্টারিও থেকে গাড়ি চুরি, খোঁজ মিলল নাইজেরিয়ায়

নূর নিউজ

যুক্তরাষ্ট্রে পাল্লা দিয়ে বাড়ছে বাসাভাড়া, মন্দার শঙ্কাও তীব্র

নূর নিউজ

কানাডার ইতিহাসে প্রথম মসজিদ আল-রশিদ মসজিদ যেভাবে প্রতিষ্ঠা হয়

নূর নিউজ