তুরস্কে ভূমিকম্পের ঘটনায় নিহতদের স্মরণে দেশব্যাপী হেফাজতে ইসলামের দোয়া

তুরুস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে নিহতদের মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতা কামনায় সারা দেশের বিভিন্ন মসজিদে আজ বাদ জুমা হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আহবানে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী আল জামিয়াতুল ইসলামিয়া আজিজুল উলূম বাবুনগর চট্রগ্রামের মসজিদে, সিনিয়র নায়েবে আমীর আল্লামা শাহ মুহাম্মাদ ইয়াহইয়া আল জামিয়াতুল আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারী মসজিদে, নায়েবে আমীর আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ী দরগাহ মসজিদ সিলেটে, নায়েবে আমীর আল্লামা আব্দুল আওয়াল ডি, আই, টি নারায়নগঞ্জের মসজিদে, মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান জামিয়া দারুল আরকাম আল ইসলামিয়া ব্রাক্ষনবাড়িয়ার মসজিদে, যুগ্ম মহাসচিব আল্লামা মুহিউদ্দিন রাব্বানী ফুলবাড়িয়া রেলওয়ে জামে মসজিদ গুলিস্তানে, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানী মসজিদ-ই- নূর সেগুনবাগিচায়, প্রচার সম্পাদক মুফতি কিফায়াতুল্লাহ আজহারী মসজিদুত তাকওয়া উত্তরায়, কেন্দ্রীয় নেতা মাওলানা শাব্বির আহমাদ রশিদ শহীদী মসজিদ কিশোরগঞ্জে, মুফতী আদনান মাসঊদ মোহাম্মাদী হোমস জামে মসজিদ মোহাম্মদপুর ঢাকা সহ সারা দেশের বিভিন্ন মসজিদে তুরুস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে নিহতদের মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতা কামনায় দু’আ অনুষ্ঠিত হয়।

খতীবগন এই ভয়াবহ ভূমিকম্পে নিহতদের রূহের মাগফিরাত, আহতদের দ্রুত শেফা কামনায় এবং এই দূর্যোগের ক্ষয়ক্ষতি থেকে পরিত্রাণের জন্য আল্লাহর দরবারে দু’আ করেন। সেই সাথে সবরকম বিপদ, দুর্যোগ, যাবতীয় অসুস্থতা ও রোগ ব্যাধি থেকে মুক্তির লক্ষ্যে কায়মনোবাক্যে দেশবাসী এবং বিশ্ববাসীর জন্যও তারা দোয়া করেছেন।

আমীরে হেফাজত আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান জুম্মার বয়ানে ভুমিকম্প, ঘূর্ণিঝড়সহ সব ধরণের বালা মুসিবত থেকে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর রক্ষায় মানুষের করণীয় সম্পর্কে পবিত্র কোরআন ও হাদিসের দিক নির্দেশনা বিশেষভাবে তুলে ধরেন। তারা জুম্মার নামাজ শেষে আল্লাহতায়ালার কাছে তওবা-ইস্তিগফার ও কান্নাকাটি করে সকল দূর্যোগ থেকে মুক্তির জন্য মুসল্লিদের নিয়ে সম্মিলিত দোয়া করেন।

এ জাতীয় আরো সংবাদ

জাতীয় সরকারের অধীনেই নির্বাচন হতে হবে

নূর নিউজ

আমাদের ভয় দেখিয়ে লাভ নেই: প্রধানমন্ত্রী

নূর নিউজ

ভারত বাংলাদেশের রাজনৈতিক বন্ধু, চীন উন্নয়নের বন্ধু : ওবায়দুল কাদের

নূর নিউজ