ধৈর্য্য ধরেন, আওয়ামী লীগ পালাবে না: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের শিকড় মাটির অনেক গভীরে। আওয়ামী লীগ কখনও পালাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রংপুরের কাচারী বাজার রোডে জিলা স্কুল মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় মহাসমাবেশে আজ বুধবার (০২ আগস্ট) বিকেল পৌনে ৪টার দিকে তিনি এ মন্তব্য করেন।

তিস্তা নদীর পানিরও ভাগ পাওয়া যাবে বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, তিস্তা পাবেন। গঙ্গার পানি যার নেতৃত্বে আমরা পেয়েছি, তার নেতৃত্বে তিস্তা নদীর পানিরও ভাগ আমরা পাব। ধৈর্য্য ধরেন, আওয়ামী লীগ পালাবে না। আমাদের শিকড় মাটির গভীরে।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির এক দফা খাদে পড়ে গেছে। ওই দলের কোমর ভেঙে গেছে। ওই দল আর পারবে না। খাদে পড়া দলের দফা বাস্তবায়ন হবে না।

বিএনপির নেতা কে সেই প্রশ্ন তোলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, আমরা তো ঘোষণা করে দিয়েছি, আমাদের নির্বাচনের নেতা শেষ হাসিনা। আমাদের আন্দোলনের নেতাও শেখ হাসিনা।

এর আগে জিলা স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত মহাসমাবেশ বেলা সোয়া ১২টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে শুরু হয়। মহাসমাবেশ উপলক্ষ্যে সেখানে লাখ লাখ নেতাকর্মী জড়ো হয়েছেন।

এ জাতীয় আরো সংবাদ

দেশে করোনা শনাক্ত ৮ লাখ ছাড়াল

আনসারুল হক

ভারতকে চট্টগ্রাম ও সিলেট বন্দর ব্যবহারের প্রধানমন্ত্রীর প্রস্তাবে পীর সাহেব চরমোনাই’র উদ্বেগ

নূর নিউজ

নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হার খোঁজ মিলেছে

আনসারুল হক