“নড়াইলের ঘটনায় ইসলাম ঐক্য জোটের উদ্বেগ, জড়িতদের শাস্তি দাবি”

নড়াইলে মহানবী (সা.)-এর অবমাননা ও সংখ্যালঘুদের উপর হামলার ঘটনায় ইসলামী ঐক্যজোটের গভীর উদ্বেগ, জড়িত ও পরিকল্পনাকারীদের শাস্তি দাবী

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া সাহাপাড়ায় সনাতন ধর্মাবলম্বীদের বাড়ি, দোকান ও মন্দিরে হামলার ঘটনায় গভীর উদ্বেগ জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, দেশে বিরাজমান সাম্প্রদায়িক সম্প্রীতি ও বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি বিনষ্ট করতেই নড়াইলে সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে হামলার ঘটনা ঘটানো হয়েছে। এই ধরনের কাপুরুষিত ও বর্বরোচিত হামলা ইসলাম সমর্থন করে না।

তারা বলেন, আমরা মনে করি, নড়াইলে কলেজ ছাত্র আকাশ সাহা কর্তৃক ফেসবুকে মহানবী (সা.)কে কটুক্তির ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে স্বার্থান্বেষীরা হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা ভাঙচুর করেছে। এই হামলা দেশবিরোধী আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ। যারা দেশের শান্তি ও কল্যাণ চায় না, ইসলামের বিরুদ্ধে গভীর চক্রান্তে লিপ্তে তারাই এই ন্যাক্কারজনক হামলায় জড়িত।

তারা আরও বলেন, মহানবী (সা.)-এর অবমাননা ও সংখ্যালঘুদের ওপর হামলার পরিকল্পনা কারা তৈরি করে পেছনে কলকাঠি নাড়ছে হামলাকারীদের সাথে অবিলম্বে তাদের খুঁজে বের করতে হবে এবং দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এ জাতীয় আরো সংবাদ

অপপ্রচারের বিরুদ্ধে বাংলাদেশি কূটনীতিকদের সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

নূর নিউজ

কোনো অবস্থায়ই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদ থেকে পদত্যাগ করবেন না

নূর নিউজ

৩৮ বছর ধরে বিএনপির শীর্ষ পদে খালেদা জিয়া, যা বললেন ফখরুল

নূর নিউজ