নবীনগরে চেয়ারম্যান প্রার্থী হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় নবীনগরে দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান প্রার্থী সহ ২ জন নিহত হওয়ার ঘটনায় ১ জন গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহতরা হলো- নাটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ছেলে ও আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হক (৩৮) ও কুড়িঘর গ্রামের মোটরসাইকেল চালক বাদল সরকার (২৭)।

নিহত বাদল কুড়িঘর গ্রামের সন্তোষ সরকারের ছেলে। এ ঘটনায় সোহাগ (৩৩) নামের একজনকে আটক করেছে পুলিশ। ২ জন নিহত হওয়ার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। প্রতিপক্ষের ঘরবাড়িতে হামলা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

এ বিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বাদলের পর এরশাদও ঢাকায় নেয়ার পথে মারা গেছেন। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও আসল খুনিদের আটক করতে চেষ্টা চলছে। এখন পর্যন্ত সোহাগ নামে একজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের সার্থে গ্রেপ্তারকৃত সোহাগের ব্যাপারে বিস্তারিত তথ্য দেয়া যাবে না বলেও উল্লেখ করেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ

শেখ হাসিনার বিরুদ্ধে আরেক মা’ম’লা, আসামি আসাদুজ্জামান খানও

নূর নিউজ

মাওলানা রফিকুল ইসলামের বিচার শুরু

নূর নিউজ

রোববার আপিল করবেন ড. ইউনূস, দেখাবেন ২৫ যুক্তি

নূর নিউজ